বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

চট্টগ্রামে বিএনপির সমাবেশে সংঘর্ষ, আটক ৮

চট্টগ্রাম মহানগরীর কাজীর দেউড়ির মোড়ে মহানগর বিএনপি কার্যালয়ের সামনে বিএনিপির সমাবেশ ঘিরে ব্যাপক সংঘর্ষ  হয়েছে।বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শুরু হয়।

এসময় ঘটনাস্থলে থাকা বিপুল সংখ্যক পুলিশ অবস্থান নেয় এবং লাটিচার্জ করে। ঘটনাস্থল থেকে পুলিশ কমপক্ষে ৮ জনকে আটক করেছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন জানান, কাজীর দেউড়ি মোড়ে বিএনপির সমাবেশকে ঘিরে একজন বিএনপি কর্মী উচ্ছৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করে। তারা বিনা উস্কানিতে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ লাটিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশ সংঘর্ষে জড়িত ৮ জনকে আটক করেছে।

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা. শাহদাত হোসেন বলেন, ‘বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দলীয় কর্মসূচির অংশ হিসেবে দলীয় নগর বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করা হয়। এই সমাবেশে আসার সময় বিএনপি নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা চালানো হয়েছে। এতে কয়েকজন নেতা-কর্মী আহত ও বেশ কয়েকজনকে পুলিশ আটক করেছে।’

এদিকে বিকেল ৫টার দিকে ডা. শাহাদাত হোসেনের বক্তব্যের মধ্যে দিয়ে নগর বিএনপি’র এই সমাবেশ শেষ হয়। সমাবেশ বক্তারা সরকারের সমালোচনা করে বক্তব্য প্রদান করেন।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা

error: Content is protected !!