বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

পটুয়াখালীতে খাদ্যে ভেজাল বিরোধী অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা

পটুয়াখালী প্রতিনিধি ঃ- পটুয়াখালীতে র‌্যাবের বিশেষ মোবাইল কোর্ট সপ্তাহ-২০২১ উপলক্ষে ভেজাল খাদ্যদ্রব্য প্রস্তুত ও পরিবেশন এবং অস্বাস্থ্যকর পরিবেশের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে ৪টি হোটেল রেঁস্তোরাকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দিন ব্যাপী র‌্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের যৌথ উদ্যোগে এই অভিযান পরিচালনা করা হয়। র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প
কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার, বিএন মোঃ শহিদুল ইসলামের এ তথ্য নিশ্চিত করেছেন।

পটুয়াখালী জেলা শহরের চৌরাস্তা এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত ও পরিবেশন করার অপরাধে স্টার রেঁস্তোরা ও সুইটস হোটেলের মালিক সৈয়দ সিরাজ (২৬) কে ২০ হাজার টাকা, ভোজন বাড়ি হোটেলের মালিক শরীফ হোসেন(৩৫) কে ২০ হাজার টাকা, হাজী বিরিয়ানী হাউজের মালিক মোঃ নূর ইসলাম(২৬) কে ১৫ হাজার টাকা এবং নিউ মার্কেটের প্রিন্স রেঁস্তোরা সুইটস্ এন্ড বিরিয়ানি হাউজের মালিক মোঃ আবুল হোসেন(৬০) কে ১৫ হাজার টাকা সহ সর্বমোট ৭০ হাজার টাকা জরিমান প্রদান করা হয়।

এ সময় পটুয়াখালী জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর সহকারী পরিচালক মোহাম্মদ সেলিম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪৩ ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করেন।

এছাড়াও জেলায় দালাল, মাদক, ও ভেজাল এবং প্রতারণাসহ বিভিন্ন অপরাধ দমনে মোবাইল কোর্টের কার্যক্রম চলমান রয়েছে বলে জানান র‌্যাব কমান্ডার।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা

error: Content is protected !!