বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

আমি চাকর-বাকরের কাছে ক্ষমা চাইছি: জাফরুল্লাহ চৌধুরী

গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘আমার সাম্প্রতিক বক্তব্যে আমার কিছু রাজনৈতিক স্নেহাস্পদ ব্যক্তিরা মনঃক্ষুণ্ন হয়েছেন। তাদেরকে চাকর-বাকরের সাথে তুলনা করেছি। আমি চাকর-বাকরের কাছে ক্ষমা চাইছি। কারণ এসব রাজনৈতিক কর্মীদের চাকর-বাকরের গুণাবলীও নেই।’

শুক্রবার বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারে ভিপি নুরুর সংগঠন ‘ছাত্র অধিকার পরিষদে’র নব গঠিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এ সব কথা বলেন তিনি।

এ সময় আরও বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় আইন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আসিফ নজরুল, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর, গণসংহতি আন্দোলনের সমন্বয় জোনায়েদ সাকি প্রমুখ।

ডা. জাফরুল্লাহ চৌধুরী  বলেন, ‘তাদের না আছে কব্জিতে জোর, না আছে মাথা ঘুরাবার অধিকার। চাকর-বাকরদের অত্যাচার করার একপর্যায়ে তারা চাকরি ছেড়ে চলে যায়। এই রাজনৈতিক কর্মীদের তা-ও নেই। চাকর-বাকর ভাইরা আপনাদের কাছে আমি ক্ষমা চাচ্ছি, আপনাদের অধিকার আমি ক্ষুণ্ন করেছি।’

বিএনপির উদ্দেশে তিনি বলেন, আমি তারেকের বদলে (তার মেয়ে) জাইমাকে ক্ষমতা দিতে বলিনি। আমি বলছি তাকে রাজনীতি শিখতে দেন। সে তরুণ আছে, তাকে রাজপথে আসতে বলেন। রাষ্ট্রের দায়িত্ব নিতে হলে রাজপথে হাঁটতে হয়।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, আবার এই সরকার চক্রান্ত শুরু করেছে। গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হলে আমাদের সবাইকে রাস্তায় নামতে হবে।

 

কাজীি টিভি  এইচডি/ অ



All Bangla Newspaper
ফেসবুকে আমরা

error: Content is protected !!