বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

স্কুল খুলতে গলাচিপায় শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে প্রস্তুতি প্রায় সম্পন্ন

মোঃ নাসিরউদ্দীন, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি::-মহামারি করোনাভাইরাসের সংক্রমণের কারণে র্দীঘ প্রায় দেড় বছর পর আগামী ১২ সেপ্টেম্বর থেকে ক্লাস চালু করতে গলাচিপা শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে প্রস্তুতি সম্পন্ন প্রায়। শ্রেণিকক্ষ, অফিসকক্ষসহ বিদ্যালয় চত্বরে চলছে শেষ মুহূর্তের পরিচ্ছন্নতার কাজ।
আপনি কি মোবাইল ফোন ব্যবহার করেন তাহলে আপনার জন্য । প্রতি মাসে দশ হাজার টাকা ইনকাম করার সুযোগ । তবে এ সার্বিস সুধু মাত্র পটুয়াখালী জেলা ও আমতলী উপজেলাবাসীর জন্য প্রাথমিক ভাবে চালু করেছে মেসার্স কাজী মাল্টিমিডিয়া । প্রযায় ক্রমে আরও বাড়ানো হবে।
বিস্তারিত জানতে কিল্কি করুন ।
চলছে বেঞ্চ সাজিয়ে রাখার কাজ।শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা ও প্রাথমিক চিকিৎসার জন্যও নেওয়া হয়েছে প্রস্তুতি। দীর্ঘ দিন পর বিদ্যালয় খুলে দেওয়ায় শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে ফিরে এসেছে প্রাণচাঞ্চল্য। শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে শহরের বেশ কয়েকটি স্কুলে গিয়ে দেখা গেছে এমন প্রস্তুতির দৃশ্য।
গলাচিপা উপজেলায় ২শত ৯১টির বেশি শিক্ষা প্রতিষ্ঠান। দীর্ঘ দিন বন্ধ থাকায় এসব বিদ্যালয়ের শ্রেণিকক্ষের বেঞ্চ, চেয়ার, টেবিল, ব্লাকবোর্ড, অফিস রুম ও খেলার মাঠসহ বিভিন্ন জায়গায় জমেছে ধুলাবালি ও আবর্জনার স্তুপ।
এ উপজেলার ১৯৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়,১০টি কলেজ ,৪৫টি মাধ্যমিক ও ৩৭টি মাদ্রাসা ও শতাধিক কিন্ডারগার্ডেন স্কুল এখন ক্লাস নিতে প্রস্তুত।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা

error: Content is protected !!