বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

রংপুরে শিক্ষক-শিক্ষার্থীকে কুপিয়ে আহত, ১ ছিনতাইকারী গ্রেপ্তার

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীকে কুপিয়ে আহত করার ঘটনায় রিফাত হোসেন আলিফ (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার কাছ থেকে চাপাতি, দুটি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

 

আজ শনিবার দুপুরে রংপুর মেট্রোপলিটন ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উপ-কমিশনার (অপরাধ) মো. আবু মারুফ আহমেদ।

মো. আবু মারুফ আহমেদ জানান, ওই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সৈয়দ আনোয়ারুল আজিম বাদী হয়ে তাজহাট থানায় পৃথক দুটি মামলা করেন। ওই মামলায় শুক্রবার সন্ধ্যায় ছিনতাইকারী চক্রের মূল হোতা আলিফকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে আলিফ। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী ছিনতাইয়ে ব্যবহার করা একটি চাপাতি উদ্ধার করা হয়। একই সঙ্গে ছিনতাই হওয়া দুটি মোবাইল ফোন ও কিছু টাকাও উদ্ধার করা হয়।

উপ-কমিশনার আরো জানান, নেশার টাকার জন্যই মোবাইল ফোন ও টাকা কেড়ে নিয়ে শিক্ষক ও শিক্ষার্থীকে কুপিয়ে আহত করে ছিনতাইকারীরা। এরা নিয়মিত নেশা করে। ঘটনার দিন ছিনতাইকালে তিনজন ছিল উল্লেখ করে তিনি জানান, ছিনতাইকারী চক্রের অন্য দু’জন সদস্য পলাতক রয়েছে। তাদের  গ্রেপ্তারে অভিযান চলছে।

উল্লেখ্য গত বৃহস্পতিবার মধ্য রাতে বিশ্ববিদ্যালযের ১নং গেটের সামনে শিক্ষার্থী শাহরিয়ার সিদ্দিক পরাগ মাহমুদকে ছিনতাইকারীরা বাম হাতে কব্জির রগ কেটে মোবাইল ও টাকা ছিনতাই করে। এর পরে লালবাগ এলাকায় ইতিহাস ও প্রত্মতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মনিরুজ্জামানও তাদের হামলার শিকার হন। তাদেরকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা উন্নত চিকিসার জন্য পরাগকে ঢাকায় স্থানান্তর করেন।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা

error: Content is protected !!