সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

খুলনা থেকে ছেড়ে আসা সাগরদারি এক্সপ্রেস ট্রেনেই পুত্র সন্তানের জন্ম দিলেন নারী

চলন্ত ট্রেনেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সাবিনা ইয়াসমিন (২৫) নামের এক নারী। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) খুলনা থেকে ছেড়ে আসা সাগরদারি এক্সপ্রেস ট্রেনে পুত্র সন্তানের জন্ম দেন বলে জানিয়েছে রেল কর্তৃপক্ষ।

রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ের প্রধান বুকিং সহকারী মো. আব্দুল মোমিন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।স্বজনদের বরাত দিয়ে তিনি বলেন, খুলনা থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা সাগরদারি এক্সপ্রেস ট্রেনে ভেড়ামারা থেকে সন্ধ্যা ৭টার দিকে ওঠেন গর্ভবতী সাবিনা ইয়াসমিন ওঠেন। তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসার জন্যই রওয়ানা দিয়েছিলেন। কিন্তু তার প্রসবব্যথা উঠলে ট্রেনের মধ্যেই রাজশাহীর আড়ানী এলাকায় সন্তান প্রসব করেন। তিনি একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। মা ও ছেলে উভয়েই সুস্থ আছেন।

এ বিষয়ে কথা হয় স্টেশন ম্যানেজার মো. আব্দুল করিমের সঙ্গে। তিনি বলেন, ‌‌‌‌‌সাগরদারি এক্সপ্রেস ট্রেনে এমন একটি ঘটনা ঘটেছে। রাত সাড়ে ১০টার দিকে ওই গর্ভবতী নারী ট্রেনের মধ্যেই সন্তান প্রসব করেছেন। রাত ১১টার দিকে ট্রেনটি রাজশাহী স্টেশনে পৌঁছায়। আমরা খবর পেয়ে আগেই রেলওয়ে হাসপাতালের একটি অ্যাম্বুলেন্স ঠিক করে রাখি। পরে ওই অ্যাম্বুলেন্সে করে নবজাতক ও মাকে রামেক হাসপাতালে উন্নত সেবার জন্য পাঠানো হয়।

তিনি আরও বলেন, সাবিনা ইয়াসমিনের সঙ্গে তার স্বামী ও এক নারী এসেছেন। পরে রামেকে পৌঁছানোর পর আমি তার স্বামীকে ফোন করেছিলাম। তিনি জানিয়েছেন মা-ছেলে উভয়েই সুস্থ রয়েছেন।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা

error: Content is protected !!