সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:২০ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

জয়পুরহাট র‌্যাব-৫ এর আভিযানে মাদক ব্যবসায়ী ও মাদকসেবী-সহ আটক ১০

মোঃ জহুরুল ইসলাম, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ  জয়পুরহাট র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) এর আভিযানে ১৬ লিটার চোলাই মদ সহ একজন মাদক ব্যবসায়ী ও ০৯ জন মাদকসেবীসহ ১০ আসামীকে আটক করেছে র‌্যাব।

আটককৃত মাদক আসামী হলেন, শ্রী কাঞ্চন হরিদাস (৩২), পিতা-মৃত মদন হরিদাস, সাং-নূরপট্টি রেলগেট (নাজমা সিনেমা হলের পাশে), থানা-জয়পুরহাট সদর, জেলা-জয়পুরহাট এবং আটককৃত মাদকসেবীরা হলেন, মোঃ সাইদুল বারী খান রতন(৩২),পিতা-মৃত আমজাদ হোসেন,সাং-দক্ষিনআদর্শপাড়া। মোঃ মাহফুজার রহমান মিজু(৩২), পিতা-সৈয়দ আব্দুল হাকিম। মোঃ সজিব(৩১),পিতা-মোঃ ইউনুছ আলী, উভয় সাং-চকশ্যাম। মোঃ মিজানুর রহমান(৩৬), পিতা-মৃত জরু সরদার,সাং-পাঁচুরচক। মোঃ ফয়সাল আহমেদ(৩২), পিতা-তাজ মোহাম্মদ, সাং-গুলশান মোড়। মোঃ শামসুলরায়হান সেলিম (৩৬), পিতা-মোঃ আমজাদ হোসেন, সাং-সাহেবপাড়া। মোঃ খালিদ হোসেন(২৪),পিতা-মোঃ আবুল হাসান, সাং-ধানমন্ডি। মোঃ কাউসার হোসেন(২১), পিতা-মোঃ আনোয়ার হোসেন ও মোঃ রিফাত(১৯), পিতা-মোঃ মিন্টু মন্ডল, উভয় সাং-কুন্ডুপাড়া, সর্বথানা-জয়পুরহাট সদর এবং জেলা-জয়পুরহাট।

র‌্যাব জানায়, বর্তমান প্রেক্ষাপটে সমাজে কে মাদক ও অপরাধ মুক্ত করার জন্য র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। এমন প্রেক্ষাপটে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে শুক্রবার (১৭ সেপ্টেম্বর ২০২১ ইং) সকলে জয়পুরহাট জেলার সদর থানাধীন বেল আমলা বাজারে অভিযান পরিচালনা করে ১৬ লিটার চোলাই মদ ও একটি বাইসাইকেল সহ মাদক ব্যবসায়ী শ্রী কাঞ্চন হরিদাস হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শ্রী কাঞ্চন হরিদাস দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে শিকার করে। র‌্যাব আরো জানায়,অপর একটি অপারেশানে স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে জয়পুরহাট জেলার সদর থানাধীন ক্যাডেট কলেজ রোড এর আশে-পাশে এলাকা হতে মাদকসেবনরত অবস্থায় নয়জন মাদকসেবীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

রির্পোট লিখা পর্যন্ত গ্রেফতারকৃত ১০জন আসামীকে জয়পুরহাট জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে ।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা

error: Content is protected !!