সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

বরগুনায় শিশুকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: মা-বাবাকে পান দেয়ার কথা বলে পান বরজের ভেতরে ডেকে নিয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত আব্দুর রশিদ হাওলাদারকে (৬৫) পুলিশ বুধবার রাতে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আদালতের বিচারক মো: সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বলে রাষ্ট্রপক্ষের আইনজীবী জানিয়েছেন।

পুলিশ জানিয়েছে, আমতলী উপজেলার রায়বাল গ্রামে বুধবার বিকেলে অভিযুক্ত বৃদ্ধ প্রথম শ্রেণীতে পড়ুয়া শিশুকে ধর্ষণচেষ্টা ও বিভিন্নভাবে যৌন নির্যাতন চালান। এ সময় শিশুটির ডাক চিৎকারে অভিযুক্ত আব্দুর রশিদ পালিয়ে যান। পরে শিশুটিকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

হাসপাতালের চিকিৎসক ডা: সুমন খন্দকার শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়ে দেন। এ ঘটনায় বুধবার রাতে আব্দুর রশিদ হাওলাদারের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে মেয়েটির বাবা মামলা দায়ের করেছেন।

পুলিশ আরো জানায়, বুধবার রাতে তাকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার আব্দুর রশিদকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত হাজির করেন। একই দিনে শিশুটিকে জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়। আদালতের বিচারক মো: সাকিব হোসেন শিশুটির জবানবন্দি গ্রহণ করেছেন আর অভিযুক্তকে কারাগারে পাঠান।

শিশুটির বাবা কান্নাজনিত কণ্ঠে বলেন, আব্দুর রশিদ হাওলাদার আমার মেয়েকে পান দেয়ার কথা বলে বরজের ভেতরে একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে ধর্ষণচেষ্টা চালিয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।

আমতলী থানার এসআই মোসা: নাসরিন বলেন, ‘শিশুটির যৌনাঙ্গ রক্তাক্ত ও ক্ষত-বিক্ষত। মামলার তদন্ত করে দ্রুত চার্জশিট দেয়া হবে।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা

error: Content is protected !!