শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০১:১১ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

ধামরাইয়ে প্রেমিকের জিহ্বা কেটে দিলেন প্রেমিকা

ঢাকার ধামরাইয়ে বিয়েতে গড়িমসি করায় প্রেমিকের জিহ্বা কেটে রাখার অভিযোগ উঠেছে প্রেমিকার বিরুদ্ধে। শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার ফড়িঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন :- দশম শ্রেণিতে পড়েই অতিরিক্ত সচিব, অস্ত্র নিয়ে চলেন বিলাসবহুল গাড়িতে

প্রশাসনে অদক্ষতার কারণ অতিমাত্রায় দলীয়করণ : চরমোনাই পীর

বিপুল দেশী-বিদেশি অস্ত্র-গুলিসহ ‘হোমল্যান্ড সিকিউরিটির’ শাহীরুল গ্রেফতার

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, সাইফুল ইসলামের সঙ্গে ফড়িঙ্গা গ্রামের এক তরুণীর (২৫) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন সাইফুল। কিন্তু বিয়ে না করে দিনের পর দিন সময়ক্ষেপণ করতে থাকলে প্রেমিকা ক্ষিপ্ত হন।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে প্রেমিক সাইফুল ইসলাম প্রেমিকার বাড়িতে গেলে পূর্বপরিকল্পনা অনুযায়ী অন্তরঙ্গ মুহূর্তে কৌশলে ব্লেড দিয়ে প্রেমিকের জিহ্বা দ্বিখণ্ডিত করেন। পরে প্রেমিকার স্বজনরা তাকে বেধড়ক মারধর করেন। একপর্যায়ে সাইফুল নিস্তেজ হয়ে পড়লে মৃত ভেবে তারা ঘরের মেঝেতে ফেলে বাড়ি ছেড়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেন।

কুমিল্লায় মেয়েকে হত্যার লোমহর্ষকহত্যা বর্ণনা দিলেন বাবা

পরে পুলিশ ঘটনাস্থল থেকে প্রেমিকের কেটে রাখা জিহ্বা জব্দ করে। তবে বাড়িতে কেউ না থাকায় এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পারেনি।

এ ব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!