মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে প্রগতি লেখক সংঘের কবি আড্ডা অনুষ্ঠিত গলাচিপায় নৌকা প্রতীকের প্রার্থী আহসানুল হক তুহিন পুনরায় নির্বাচিত খালেদা জিয়াকে স্লো পয়জনিং বিএনপির লোকেরাই করতে পারে : কাদের নৌকার বিপক্ষে একটা ভোট গেলে লাশ পড়বে ৫টা, ছাত্রলীগ নেতার হুমকি জয়পুরহাট-সহ উত্তরের জেলা গুলোতে জেঁকে বসেছে শীত ও ঘন কুয়াশা! নওগাঁয় ভোটের মাঠে চেয়ারম্যান পদে পঞ্চমুখী লড়াই  ডিমলা উপজেলার কৃষকরা ভুট্টা চাষে আগ্রহী  গলাচিপা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থনে কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের জনসংযোগ।  লক্ষ্মীপুরে বাবা চেয়ারম্যান, চার ভাইবোন হতে চান মেম্বার ‘মু‌জিব কোট খুইল্লা ও‌সিরে গুতাই‌ছি’
ঘোষণা :

বউয়ের জ্বালায় কারাগারে থাকার আবেদন

আন্তর্জাতিক ডেস্ক:- বাড়িতে স্ত্রীর জ্বালায় জীবন অসহনীয় হয়ে উঠেছে। তাই স্বেচ্ছায় কারাগারে থাকতে চেয়ে ইতালি পুলিশের কাছে আবেদন করেছেন আলবেনীয় এক তরুণ।

স্থানীয় সময় রোববার (২৪ অক্টোবর) ইতালি পুলিশ এ তথ্য জানায়।

ইতালি পুলিশের বরাত দিয়ে দ্য স্ট্রেইটস টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, ইতালির রাজধানী রোমের বাইরে গাইডোনিয়া এলাকায় থাকেন ৩০ বছর বয়সী ওই তরুণ। তিনি আলবেনীয় নাগরিক।

কয়েক মাস ধরে মাদক সংক্রান্ত অপরাধের দায়ে ওই তরুণ গৃহবন্দি ছিলেন। তার সাজার মেয়াদ আরও কয়েক বছর বাকি রয়েছে। কিন্তু স্ত্রীর সঙ্গে বোঝাপড়া না হওয়ায় তিনি কারাগারেই থাকার ইচ্ছা প্রকাশ করেন।

ওই তরুণের বাসায় স্ত্রী ও পরিবারের অন্য সদস্য রয়েছেন। পুলিশের কাছে গিয়ে তিনি বলেছেন, বাড়িতে আমার জীবন নরক হয়ে উঠেছে। আর পারছি না। আমি জেলেই থাকতে চাই।

গৃহবন্দিত্বের আদেশ লঙ্ঘন করায় ওই তরুণকে গ্রেফতার করে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!