মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে প্রগতি লেখক সংঘের কবি আড্ডা অনুষ্ঠিত গলাচিপায় নৌকা প্রতীকের প্রার্থী আহসানুল হক তুহিন পুনরায় নির্বাচিত খালেদা জিয়াকে স্লো পয়জনিং বিএনপির লোকেরাই করতে পারে : কাদের নৌকার বিপক্ষে একটা ভোট গেলে লাশ পড়বে ৫টা, ছাত্রলীগ নেতার হুমকি জয়পুরহাট-সহ উত্তরের জেলা গুলোতে জেঁকে বসেছে শীত ও ঘন কুয়াশা! নওগাঁয় ভোটের মাঠে চেয়ারম্যান পদে পঞ্চমুখী লড়াই  ডিমলা উপজেলার কৃষকরা ভুট্টা চাষে আগ্রহী  গলাচিপা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থনে কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের জনসংযোগ।  লক্ষ্মীপুরে বাবা চেয়ারম্যান, চার ভাইবোন হতে চান মেম্বার ‘মু‌জিব কোট খুইল্লা ও‌সিরে গুতাই‌ছি’
ঘোষণা :

দুমকিতে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-৭

পটুয়াখালীর দুমকিতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও সাতজন আহত হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) রাত আট টার দিকে উপজেলার লাল খাঁন এলাকার শরীফ বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহত যাত্রীরা জানান উপজেলার লেবুখালী থেকে একটি মাহেন্দ্রা চরগরবী ফেরী ঘাটের উদ্দেশ্যে নয়জন যাত্রী নিয়ে ছেড়ে আসে,মাহেন্দ্রাটি লাল খাঁন ব্রীজের কাছাকাছি পৌঁছলে বিপরীত দিক থেকে গাছ বোঝাই একটি টমটমের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা.নুরুল মোমিন মাহেন্দ্রা চালক মোঃ জয়নাল আবেদিন(৩৫) কে মৃত্যু বলে ঘোষণা করে।নিহতের বাড়ি উপজেলার দুমকি গ্রামে,তিনি আব্দুল জব্বার গাজীর বড় ছেলে।

আহতদের মধ্যে থেকে গুরুতর আহত দুইজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।অন্যদের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহতরা হলেন-উপজেলা টিএনটি অফিসে কর্মরত মোঃ বাবুল(৫০),দুমকি গ্রামের মোঃ রাসেদুল ইসলাম(২০)পিতা মন্নান চৌকিদার।জনতা সরকারি কলেজের একাদশ শ্রোণীর ছাত্রী রিতু আক্তার(১৭),দুমকি গ্রামের নুরুল হক হাওলাদারের ছেলে,আহম্মদ হারুন কারিগরি কলেজের ছাত্র মোঃ তৌহিদ(২০),দুমকি গ্রামের খালেক চৌকিদারের ছেলে সরকারি জনতা কলেজের ছাত্র মোঃ মাইনুল হোসেন(১৮),সাবিহা(২৪) ও তার শিশু সন্তান আরহাম(৬মাস)।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সালাম বলেন,নিহতের পরিবার অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নিবো,এক প্রশ্নের জবাবে ওসি বলেন অবৈধ যানের বিষয়ে সামনে অভিযান পরিচালনা করা হবে।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!