মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে প্রগতি লেখক সংঘের কবি আড্ডা অনুষ্ঠিত গলাচিপায় নৌকা প্রতীকের প্রার্থী আহসানুল হক তুহিন পুনরায় নির্বাচিত খালেদা জিয়াকে স্লো পয়জনিং বিএনপির লোকেরাই করতে পারে : কাদের নৌকার বিপক্ষে একটা ভোট গেলে লাশ পড়বে ৫টা, ছাত্রলীগ নেতার হুমকি জয়পুরহাট-সহ উত্তরের জেলা গুলোতে জেঁকে বসেছে শীত ও ঘন কুয়াশা! নওগাঁয় ভোটের মাঠে চেয়ারম্যান পদে পঞ্চমুখী লড়াই  ডিমলা উপজেলার কৃষকরা ভুট্টা চাষে আগ্রহী  গলাচিপা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থনে কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের জনসংযোগ।  লক্ষ্মীপুরে বাবা চেয়ারম্যান, চার ভাইবোন হতে চান মেম্বার ‘মু‌জিব কোট খুইল্লা ও‌সিরে গুতাই‌ছি’
ঘোষণা :

মাগুরায় ইউএনও হয়ে স্বামীকে তালাক, শ্যালিকাকে বিয়ে দুলাভাইয়ের !

স্ত্রী পড়ালেখা করে বিসিএস পাস করে ইউএনও। স্বামী দমকল বাহিনীর সামান্য কর্মী। পেশাগত মর্যাদার কারণে তাদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। দুলাভাইয়ের সাথে বড় বোনের এমন আচারণ মেনে নিতে পারেননি শ্যালিকা। দুলাভাইয়ের প্রতি সহানুভূতিশীল হন তিনি। তাদের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। একপর্যায়ে বড় বোনের সাথে বিবাহ বিচ্ছেদ হলে ওই দুলাভাইকে বিয়ে করেন শ্যালিকা। কিন্তু মেয়ের বাবা দিয়েছেন অপহরণের মামলা।

মাগুরার মহম্মদপুর উপজেলায় এ ঘটনা ঘটে। বিষয়টি এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে।

অভিযুক্ত মিলন জানান, তারা স্বেচ্ছায় বিয়ে করেছেন ও একসাথে বসবাস করছেন।

মিলনের বাবা মতিয়ার রহমান মোল্লা বলেন, ছোটবেলা থেকে মিলনের সাথে মেয়েটির (ইউএনও) প্রেমের সর্ম্পক ছিল। তাদের পারিবারিক অবস্থা ভালো ছিল না। আমার ছেলেই মেয়েটির পড়ালেখার খরচ দিত। কিন্তু ইউএনও হয়ে পুত্রবধূ তার স্বামী মিলনের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। একপর্যায়ে তালাক দেয়।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দীন জানান, মেয়ের বাবা থানায় অভিযোগ করেছেন। উপজেলার বালিদিয়া ইউনিয়নের মৌশা গ্রামে দরিদ্র পরিবারে বেড়ে ওঠা মেয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করে বিসিএস পাস করে প্রশাসনে যোগ দেন। ইউএনও হিসেবে পদোন্নতি পাওয়ার পর পেশাগত মর্যাদাগত কারণে স্বামী ও স্ত্রীর মধ্যে দূরত্ব বাড়তে থাকে। কারণ স্বামী মিলন স্বল্প শিক্ষিত দমকল কর্মী। এ ঘটনায় তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছেন ওসি।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!