মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে প্রগতি লেখক সংঘের কবি আড্ডা অনুষ্ঠিত গলাচিপায় নৌকা প্রতীকের প্রার্থী আহসানুল হক তুহিন পুনরায় নির্বাচিত খালেদা জিয়াকে স্লো পয়জনিং বিএনপির লোকেরাই করতে পারে : কাদের নৌকার বিপক্ষে একটা ভোট গেলে লাশ পড়বে ৫টা, ছাত্রলীগ নেতার হুমকি জয়পুরহাট-সহ উত্তরের জেলা গুলোতে জেঁকে বসেছে শীত ও ঘন কুয়াশা! নওগাঁয় ভোটের মাঠে চেয়ারম্যান পদে পঞ্চমুখী লড়াই  ডিমলা উপজেলার কৃষকরা ভুট্টা চাষে আগ্রহী  গলাচিপা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থনে কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের জনসংযোগ।  লক্ষ্মীপুরে বাবা চেয়ারম্যান, চার ভাইবোন হতে চান মেম্বার ‘মু‌জিব কোট খুইল্লা ও‌সিরে গুতাই‌ছি’
ঘোষণা :

দুমকিতে প্রভাষক আল-আমিনসহ ৩ আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

দুমকিতে প্রভাষক আল-আমিনসহ ৩ আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

পটুয়াখালী প্রতিনিধিঃ- দুমকির আজিজ আহমেদ কলেজের প্রভাষক আল-আমিনসহ ৩ আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার আদেশ দিয়েছেন পটুয়ানখালী বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত। মামলার বাদী মোসাঃ নুরুন্নাহার জানান, ১৪ নভেম্বর রবিবার পটুয়াখালী নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত ‘ক’ অঞ্চলের বিজ্ঞ বিচারক এ গ্রফতারি পরোয়ানার আদেশ দেন।

দুমকি উপজেলার চরবয়রা নিবাসী নুরুননাহার বেগম কর্তৃক দায়ের করা মামলার (ফৌজদারি কার্য বিধি ১০৭,১১৪ ও ১১৭ (সি) ধারা মামলা নং- এম, পি ৪৭৮/২০১৯) সংক্ষিপ্ত বিবরনে জানা যায়, নুরুন্নাহার বেগমের সাথে ১০ বছর আগে মুসলিম শরিয়ত মতে আজিজ আহমেদ ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক আল-আমিনের বিবাহ হয়। বিবাহের সময় নুরুন্নাহারের বাবা সাধ্যমত নগদ টাকা, স্বর্নালংকার, উপহার সামগ্রী দিয়ে স্বামীর বাড়িতে উঠাইয়া দেয়। বিবাহের পর স্বামী আল-আমিনের ঔরষে স্ত্রী নুরুন্নাহারের গর্ভে দুটি ছেলে সন্তান জন্ম গ্রহন করে।

এ অবস্থায় যৌতুকের জন্য স্বামী আল-আমিনসহ আল-আমিনের বাড়ির লোকজন মিলে অত্যাচার, নির্যাতন করার অভিযোগে স্ত্রী নুরুন্নাহার স্বামীর বিরুদ্ধে দুমকি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করে। এ মামলায় আল-আমিনের হাজত হয়। নির্যাতন না করার শর্তে মুচলেকা দিলে নুরুন্নাহার মামলা প্রত্যাহার করে। কিছুদিন পর যৌতুকের জন্য ফের স্ত্রীকে নির্যাতন শুরু করে স্বামী আল-আমিন। এ নির্যাতন সহ্য করতে না পেরে ফের দুমকি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে নুরুন্নাহার বেগম। মামলা নং -১, তারিখ ৪.৫.১৯ইং।

এ মামলা করায় অপহরন করে খুন জখমের হুমকি সহ বিভিন্ন সময় পথেঘাটে মারধরসহ হত্যার চেষ্টা করে আল-আমিন ও তার স্বজনরা। এ হুমকিতে নিরাপত্তার জন্য নুরুন্নাহার উক্ত আদালতে আল-আমিন (৪২), মোসা. জোসনা বেগম(৩৫), রফিক হাওলাদার(৪৭), শেফালী বেগম(৫০), রব্বান হাওলাদার (৬০) ও মো. ইমুকে আসামী করে ১০৭, ১১৪, ১১৭(সি) ধারায় একটি মামলা রুজু করে।

এ মামলায় নির্ধারিত তারিখে আদালতে হাজির না হওয়ায় আসামী আল- আমিন, মো. রফিক হাওলাদার ও মো. রব্বান হাওলাদারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আদেশ দিয়েছেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!