মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে প্রগতি লেখক সংঘের কবি আড্ডা অনুষ্ঠিত গলাচিপায় নৌকা প্রতীকের প্রার্থী আহসানুল হক তুহিন পুনরায় নির্বাচিত খালেদা জিয়াকে স্লো পয়জনিং বিএনপির লোকেরাই করতে পারে : কাদের নৌকার বিপক্ষে একটা ভোট গেলে লাশ পড়বে ৫টা, ছাত্রলীগ নেতার হুমকি জয়পুরহাট-সহ উত্তরের জেলা গুলোতে জেঁকে বসেছে শীত ও ঘন কুয়াশা! নওগাঁয় ভোটের মাঠে চেয়ারম্যান পদে পঞ্চমুখী লড়াই  ডিমলা উপজেলার কৃষকরা ভুট্টা চাষে আগ্রহী  গলাচিপা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থনে কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের জনসংযোগ।  লক্ষ্মীপুরে বাবা চেয়ারম্যান, চার ভাইবোন হতে চান মেম্বার ‘মু‌জিব কোট খুইল্লা ও‌সিরে গুতাই‌ছি’
ঘোষণা :

নওগাঁয় পুলিশ-শ্রমিক সংঘর্ষ, বাস চলাচল বন্ধ

নওগাঁয় পরিবহন শ্রমিককে আটককে কেন্দ্র করে পুলিশ-শ্রমিক সংঘর্ষ, ধাওয়া পাল্টা-ধাওয়া ও গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।

বুধবার সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে। ঘটনার পর শ্রমিকরা  সব আন্তঃরুটেরবাস চলাচল বন্ধ করে দিয়েছে। পুলিশের মারপিট আহত হয়েছে ৪/৫জন শ্রমিক। টার্মিনাল এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এদিকে হঠাৎ বাস বন্ধ হওয়ায় চরম বিরম্বনায় পড়েছেন বিভিন্ন রুটের যাত্রীরা।

শ্রমিকরা জানান, দুপুরে শহরের মশরপুর এলাকায় একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আহত হন। এ ঘটনায় বাসের চালক সোলেমানকে আটক করতে বাস টার্মিনাল এলাকায় যায় পুলিশ।

এ সময় পুলিশ ও শ্রমিকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশকে লক্ষ্য করে শ্রমিকরা ইট পাটকেল নিক্ষেপ করে।

এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি ছোড়ে। প্রায় ২০ মিনিট চলে সংঘর্ষ ধাওয়া-পাল্টা ধাওয়া। এ ঘটনায় পুলিশের একটি পিকআপ ভ্যান ও দুটি বাস ক্ষতিগ্রস্ত হয়।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!