মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে প্রগতি লেখক সংঘের কবি আড্ডা অনুষ্ঠিত গলাচিপায় নৌকা প্রতীকের প্রার্থী আহসানুল হক তুহিন পুনরায় নির্বাচিত খালেদা জিয়াকে স্লো পয়জনিং বিএনপির লোকেরাই করতে পারে : কাদের নৌকার বিপক্ষে একটা ভোট গেলে লাশ পড়বে ৫টা, ছাত্রলীগ নেতার হুমকি জয়পুরহাট-সহ উত্তরের জেলা গুলোতে জেঁকে বসেছে শীত ও ঘন কুয়াশা! নওগাঁয় ভোটের মাঠে চেয়ারম্যান পদে পঞ্চমুখী লড়াই  ডিমলা উপজেলার কৃষকরা ভুট্টা চাষে আগ্রহী  গলাচিপা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থনে কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের জনসংযোগ।  লক্ষ্মীপুরে বাবা চেয়ারম্যান, চার ভাইবোন হতে চান মেম্বার ‘মু‌জিব কোট খুইল্লা ও‌সিরে গুতাই‌ছি’
ঘোষণা :

ছাত্র হিসেবে আমি নিজেও হাফ ভাড়া দিয়েছি: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র হিসেবে আমি নিজেও বাসে হাফ ভাড়া দিয়েছি। তখন অনেক ক্ষেত্রেই হাফ ভাড়া ছিল।

তিনি বলেন, ছাত্রদের হাফ ভাড়ার দাবির বিষয়ে সংশ্লিষ্ট ট্রান্সপোর্ট কোম্পানিগুলো বিবেচনা করতে পারে।

সোমবার সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সভাকক্ষে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি রাজধানীর শাহবাগে একজন সাংবাদিক নির্যাতনের শিকার হওয়া প্রসঙ্গে তিনি বলেন, হামলার ঘটনায় তীব্র নিন্দা জানাই। এটি দুঃখজনক ঘটনা। সরকার ও আইনশৃঙ্খলা বাহিনী পদক্ষেপ নিয়েছে। বিষয়টি আমরা মনিটরিং করছি।

হাছান মাহমুদ বলেন, আমরা শিগগির সেট-টপ বক্স নিয়ে অংশীজনদের সঙ্গে অগ্রগতি পর্যালোচনা করবো। তারপর বলতে পারবো কতটুকু অগ্রগতি হয়েছে। আমরা আগের সিদ্ধান্ত থেকে সরে আসিনি। আমরা খুব সহসা ক্যাবল অপারেটরসহ অংশীজনদের সঙ্গে বসবো।

জনগণের ওপর যাতে কোনও চাপ তৈরি না হয় এবং বেশি দামে যেন সেট-টপ বক্স কিনতে বাধ্য না করা হয় সে বিষয়টি আমরা মনিটর করবো বলেও জানান তথ্যমন্ত্রী।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!