শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

বদলগাছীতে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপনও শপথ গ্রহণ অনুষ্ঠিত 

বদলগাছী (নওগাঁ)প্রতিনিধি:- নওগাঁর বদলগাছীতে যথাযোগ্য  মর্যাদায় বিজয় দিবস উদযাপন ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে । ১৬ডিসেম্বর সূর্যদয়ের সাথে সাথে ৫০বার তপোঃধ্বনির পর উপজেলার বদলগাছী সদর ইউনিয়ন পরিষদের পাশে
মুক্তিযোদ্ধা  স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণের  মধ্যে দিয়ে দিনটির শুভ সূচনা হয়।
সকাল সাড়ে ৮ টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে পতাকা উত্তোলন করা হয়। যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিন এর সভাপতিত্বে বদলগাছী শেখ রাসেল মিনি স্টেডিয়ামে পায়রা উড্ডয়নের মধ্য দিয়ে এই মহান বিজয় দিবস অনুষ্ঠানের বিভিন্ন কর্মসূচি শুরু হয়। দিবসে নানা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে কুচকাওয়াজ শারীরিক কসরত ও ডিসপ্লে প্রদর্শন করা হয়। বিকেল ৪টায় শেখ রাসেল মিমি স্টেডিয়ামে  মাননীয় প্রধান মন্ত্রী কর্তৃক
শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত হয়ে এক যোগে শপথ বাক্য পাঠ করেন।
যথাযোগ্য মর্যাদায় পালিত এই বিজয় দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সামসুল আলম খাঁন।
অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান কিশোর, ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু,বদলগাছী থানা অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জবীর উদ্দিন, কোলা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান শাহীনুর ইসলাম স্বপন,  বদলগাছী উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি মুনিরুল ইসলাম সাজু প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে সরকারি বেসরকারি সকল কর্মকর্তা ও কর্মচারি, রাজনৈতিক নেতা- নেত্রী সহ  বিভিন্ন সামাজিক  সংগঠন,  নানান শ্রেণি পেশার মানুষ  অংশগ্রহন করেন। শেষে মুক্তিযোদ্ধাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!