শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

মানবিক মানবী ভূষিত সমাজসেবক কামরুন নাহার পলিন

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ- মানবতাই ধর্ম স্বেচ্ছাসেবী সংগঠন প্রদত্ত মানবিক মানবী পদকে ভূষিত হলেন লেখক,শিক্ষাবিদ ও সমাজসেবক কামরুন নাহার পলিন।

শুক্রবার (১৭/১২/২০২১) সন্ধ্যায় লক্ষ্মীপুর শহরের ফুড গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এ পদক প্রদান করা হয়। লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ পদক তুলে দেন। সমাজসেবক কামরুন নাহার পলিন এর পক্ষে এ পদক গ্রহণ করেন,হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর সিনিয়র জোনাল ম্যানেজার মোঃ নূর আলম।

লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠান এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন,লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া,পরিবার পরিকল্পনা অধিদপ্তর লক্ষ্মীপুর জেলার উপ-পরিচালক ডাঃ আশফাকুর রহমান মামুন,এনএসআইর সাবেক অতিরিক্ত পরিচালক এম শামসুল আমিন,লক্ষ্মীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা,সংগঠনের উপদেষ্টা এডভোকেট প্রহলাল সাহা রবি প্রমুখ।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন,সংগঠনের সভাপতি শংকর মজুমদার। উল্লেখ্য,সমাজসেবক কামরুন নাহার পলিন আরেক মানবহিতৈষী হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্্ফ) বাংলাদেশ এর এমডি ড. হাকিম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়ার পত্নী।

সমাজসেবক কামরুন নাহার পলিন কে মানবিক মানবী পদক প্রদান প্রসঙ্গে মানবতাই ধর্ম স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি শংকর মজুমদার বলেন,কামরুন নাহার পলিন গোপনে অসংখ্য মানুষের উপকার করেছেন,তিনি অনেক গৃহহীন মানুষকে ঘর করে দিয়েছেন,অনেক দারিদ্র শিক্ষার্থীর পড়াশোনার খরচ বহন করেন,প্রত্যেক মাসের শুরুতে অনেক অসহায় পরিবারের ঘরে পুরো মাসের বাজার পাঠিয়ে দেন,কোন মানুষের অর্থের অভাবে চিকিৎসা না করানোর সংবাদ পেলেই চিকিৎসার ব্যাবস্থা করেন,করোনাকালে সহস্রাধিক করোনা রোগীর জন্য বিনামূল্যে করোনা উপসর্গের ওষুধ পাঠিয়েছেন,এমন আরও অনেক মানবিক কাজ তিনি নিয়মিত করেন,আর সবটাই করেন গোপনে,নিজেকে কোথাও প্রকাশ করেননা,ওনার দৃষ্টিতে সৎ স্বেচ্ছাসেবী তরুণদের মাধ্যমে এই কাজগুলো করেন,এমনকি যাদের উপকার করেন তাদের যেন কোনভাবেই সম্মান ক্ষয় না হয় সেই বিষয়টাও খুব ভালোভাবে খেয়াল রাখেন,তাই মানবিক মনানী পদককের জন্য আমরা ওনাকেই যোগ্য মনে করেছি।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!