শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

কলাপাড়ায় নির্বাচনে স্বতন্ত্রপার্থী সর্মথকের কর্মীর উপর হমলা ,অফিস ভাংচুর ।

নিজেস্ব প্রতিনিধি:- কলাপাড়ায় ২নং টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সময় যতই ঘনিয়ে আসছে ততই সহিংসতা বেড়েই চলছে, পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বচনকে কেন্দ্র করে অফিস ভাংচুর,মারধর,প্রান নাষের হুমকি চলমান রয়েছে বলে অভিযোগ করছেন সতন্ত্রপার্থী আনারস প্রতিক মো: মাহামুদুল হাসান সুজন মোল্লা।

এদিকে রাত আনুমানিক রাত ৯.৩০ মিনিটের সময় নৌকা প্রতিক চেয়ারম্যানের সমর্থক ইব্রহামি ফরাজী,মুনু গরামী,জাকার গরামী,জাকার ফরাজী আগে থেকে পরিকল্পিত ভাবে হামলা করেন আনরস প্রতিকের সমর্থকের উপর হামলা করে, এতে করে একজন গুরতর আহত হলে স্থানীয়রা তাকে দ্রুত হাসপাতালে পেরন করেন ।

আনারস মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: মাহামুদুল হাসান সুজন মোল্লার নির্বাচনী প্রচার ও প্রচারণার সময় আটো রিক্সায় থাকা আলম সরদার (৬৫)কে নৌকা মাকার্র চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মশিউর রহমান শিমুর সমর্থক ৯ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী কামাল তালুকদারসহ ১০/১৫জন তাকে গুরুতর জখম হয়। গতরবিবার রাত আনুমানিক ৯.৩০ মিনিটের সময়ে ৭ নং ওয়ার্ডের বাসিন্দা মো: জাহাংঙ্গীর ফরাজী নাম একজন সমর্থককে ধারালো অস্ত্র ধারা মাথায় গুরতর জথম করেন। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় ভোটারা জানান, আনারস প্রতিকের অফিস, আটো রিক্সা ভাংচুর,প্রান নাশের হুমকি দিয়ে আসছেন প্রতিনিয়িত নৌকা মাকার্র প্রাথী সৈয়দ মশিউর রহমান শিমুর ক্যাডার বাহিনীরা।

স্থানীয় সূত্রে জানা যায়, তফসিল ঘোষনার পর থেকে প্রতিদিনই আনারাস মার্কার স্বতন্ত্র প্রার্থী মো: মাহামুদুল হাসান সুজন মোল্লার কর্মীদের মারধর করে যাচ্ছে নৌকা মাকার্র প্রাথী সৈয়দ মশিউর রহমান শিমুর ক্যাডার বাহিনীরা । নৌকা মার্কায় ভোট না দিলে ভোট কেন্দ্রে আসতে নিষেধ করছেন নৌকার সমর্থকরা বলে জানান একাধিক স্থানীয় বাসিন্দারা ।

সাধারণ জনগন দাবি করছেন প্রশাসন ও নির্বাচন কমিশন যদি কঠোর না হয় তাহলে নির্বাচন কেন্দ্রে তাদের ভোট দিতে জাবেন না বলে জানান স্থানীয়রা ।

কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসিম গনমাধ্যমকে জানায়, বিগত দিনের ঘটনায় দুই পক্ষই অভিযোগ করেছেন, আজকের বিষয়ে তারা অভিযোগ পেয়েছেন ,তদন্ত করে আইন অনুযায়ী ব্যাবস্থা নেয়া হবে।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!