শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

পটুয়াখালীতে চলছে জেলা আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন

পটুয়াখালীতে চলছে জেলা আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন

পটুয়াখালী জেলা আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন আজ সোমবার। দীর্ঘ ১৭ বছর পাঁচ মাস পর আজ সকাল ১০টায় কাজী আবুল কাসেম জেলা স্টেডিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। প্রধান অতিথি হিসেবে সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্‌ পরশ এবং প্রধান বক্তা থাকবেন সংগঠনের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিল।
যুবলীগের চেয়ারম্যান বলেন আমি প্রকাশ্য কথা দিচ্ছি আমাদের কাছ থেকে পদ পদবী পাওয়ার জন্য আমাদেরকে কোন আর্থিক  ‍উপঢোকন দিতে হবে না, কোন আর্থিক সহয়তা লাগবে না, সুতরাং আমার প্রত্যাশা আপনারা এই পদ পদবী কোন চাঁদাবাজী টেন্ডারবাজী বা কোন অবৈধ ‍উপর্জনের হাতিয়ার হিসেবে ব্যবহার করবেন না ।

সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে এবং শহরকে সাজানো হয়েছে বর্ণাঢ্য সাজে। শহরের প্রতিটি সড়ক ও অলিগলি বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বর্তমান সভাপতি-সাধারণ সম্পাদক এবং সম্ভাব্য পদপ্রত্যাশীর ছবিসংবলিত নানা ধরনের প্ল্যাকার্ড, ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে। সম্ভাব্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীরা নিজেদের পক্ষের পাল্লা ভারী করতে সংগঠনের তৃণমূলের নেতাকর্মীদের দৃষ্টি আকর্ষণের জন্য এভাবে সাজিয়েছেন।

সব শেষ গত ২০০৫ সালের ৭ জুলাই জেলা আওয়ামী যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয় এবং ২৯ জুলাই টুঙ্গিপাড়ায় এক বিশেষ কাউন্সিলর অধিবেশনে আহসান হাবিব খানকে সভাপতি ও কাওসার আহমেদ মৃধাকে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী যুবলীগের কমিটি ঘোষণা করা হয়। ২০১২ সালের ২৮ ডিসেম্বর সংগঠনের সভাপতি আহসান হাবিব খান মৃত্যুবরণ করেন এবং ২০১৩ সালের ২৫ এপ্রিল আরিফুজ্জামান রনিকে আহ্বায়ক ও শহীদুল ইসলাম শহীদকে যুগ্ম আহ্বায়ক করে জেলা আওয়ামী যুবলীগের ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। অর্থাৎ ২০০৫ সালের ৭ জুলাই সম্মেলনের ১৬ বছর পাঁচ মাস এবং ২০১৩ সালের ২৫ এপ্রিল আহ্বায়ক কমিটি গঠনের আট বছর সাত মাস পর আজ ২০ ডিসেম্বর জেলা আওয়ামী যুবলীগের এ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!