শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

জয়পুরহাটে ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত

জয়পুরহাটে ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত

জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ- জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় হিলফুল ফুজুল বাংলাদেশের আয়োজনে মাদ্রাসা শিক্ষার্থীদের অংশগ্রহনে বিভিন্ন ইভেন্টে ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় জয়পুরহাট জেলার আক্কেলপুর পৌর-সদরের শহীদ ছমির মন্ডল স্মৃতিপার্কে “হিলফুল ফুজুল বাংলাদেশ” এর আয়োজনে ইসলামী সংস্কৃতির উন্নয়নে মাদ্রাসা শিক্ষার্থীদের অংশগ্রহনে আন্তঃ মাদ্রাসা ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে কেরাত, হেফজ, আযান, ইসলামী বক্তব্য, ইসলামী সংগীতসহ বিভিন্ন বিষয়ে জয়পুরহাট সদর, আক্কেলপুর এবং ক্ষেতলাল উপজেলার ৩৬টি প্রতিষ্ঠানের ১ হাজার ১৯৯ জন ছাত্র প্রতিযোগীতায় অংশ গ্রহন করেন।

আয়োজনকারী হিলফুল ফুজুলের সদস্য মাওলানা আব্দুল মান্নান বলেন, ‘গতানুগতিক জ্ঞান চর্চ্চার পাশাপাশি সাংস্কৃতিক জ্ঞান চর্চ্চার জন্য আমাদের ব্যতিক্রম এই আয়োজন। ইসলামী সংস্কৃতির উন্নয়নের লক্ষ্যে এই প্রতিযোগীতা মাদ্রাসা ছাত্রদের মধ্যে শিক্ষা গ্রহনে আগ্রহ তৈরী হবে। ইসলামী সংস্কৃতি বিকাশে ভবিষ্যতেও এরকম আয়োজন অব্যহত থাকবে’।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আক্কেলপুর দারুল কোরআন ক্বওমী মাদ্রাসার মুহতামিম হাফেজ আবু বক্কর সিদ্দিক । এবং অনুষ্ঠান শেষে বিজয়ী শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ করা হয়।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!