শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

দেওয়ানগঞ্জে সার বোঝাই ট্রাক উল্টে ঘুমন্ত দম্পত্তির মৃত্যু

দেওয়ানগঞ্জে সার বোঝাই ট্রাক উল্টে ঘুমন্ত দম্পত্তির মৃত্যু

জামালপুরের দেওয়ানগঞ্জে সার বোঝাই ট্রাক উল্টে জয়নাল (৪৪) ও তার স্ত্রী হাসিনা বেগমের (৩৫) মৃত্যু হয়েছে। সোমবার ভোর রাতে উপজেলার সীমান্তবর্তী ডাংধরা ইউনিয়নের গারোহাড়ি  গ্রামে এ দুঘটনাটি ঘটে।

জানা যায়, প্রতিদিনের মত জয়নাল কৃষি কাজ করে বাড়িতে তার স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়েন। ঢাকা-রৌমারী গামী সার বোঝাই  ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের গারোহাড়ি এলাকার জয়নাল মিয়ার বাড়ির উপর উল্টে পড়ে। এতে ঘুমন্ত অবস্থায় সার বোঝায় ট্রাকের নিচে চাপা পড়ে জয়নাল ও তার স্ত্রীর  মৃত্যু হয়। পাশের বিছানায় ঘুমন্ত অবস্থায় তাদের দুইজন সন্তান থাকলেও তারা বেঁচে যায়। টিনের দেওয়ালে ধাক্কা এবং ট্রাকে পড়ে যাওয়ার শব্দে আশেপাশের লোকজন ছুটে এসে সন্তানদের কে উদ্ধার করলেও ট্রাক ড্রাইভার পালিয়ে যায়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কামরুন্নাহার শেফা এবং সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) অহনা জিন্নাত ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।

সানন্দবাড়ী ফাঁড়ি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ যোহায়ের হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান , সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে ধাক্কা দেয় এবং ট্রাকটি উল্টে ঘটনাস্থলে ঐ দম্পত্তির মৃত্যু হয়। লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে ।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!