শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

জয়পুরহাটের পাঁচবিবিতে ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে নিহত ০১

মোঃ জহুরুল ইসলাম, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ- জয়পুরহাটের পাঁচবিবি-হিলি সড়কের বাগজানা এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল গ্যারেজে ধাক্কা দিলে ঘটনাস্থলে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু ও দুজন আহত হয়। খবর পেয়ে ফায়ার সাভির্সের কর্মীরা আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে যান। বৃহস্পতিবার দুপুরে এঘটনা ঘটে। এঘটনায় ট্রাক ও চালকের সহকারীকে আটক করেছে পুলিশ।

নিহত মোটরসাইকেল আরোহী পাঁচবিবি উপজেলার ত্রিপুরা গ্রামের ইউসুফ মন্ডলের ছেলে আব্দুল মুমিন (৩৮)। আহতরা হলেন, একই এলাকার ত্রিপুরা গ্রামের জয়নাল (৩৬) ও নন্দইল গ্রামের আবু তাহের (৩২)।

প্রত্যক্ষর্দশী ও স্থানীয় জনপ্রতিনিধি আরিফ হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাট থেকে ছেড়ে আসা হিলিগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাগজানা এলাকার সামিউল ইসলাম নামে এক মোটরসাইকেল গ্যারেজের ভিতরে ধাক্কা দেয়। এসময় ট্রাকের ধাক্কায় গ্যারেজের ভিতরে থাকা তিনজন মোটরসাইকেল আরোহীর মধ্যে দুইজন গুরত্বর আহত হয়। এবং একজনের মৃত্যু হয়। তারা গ্যারেজে মোটরসাইলে মেরামত করছিলেন।

জয়পুরহাটের পাঁচবিবির ফায়ার সার্ভিস ও ডিফেন্স স্টেশন মাষ্টার রতন হোসেন বলেন, খবর পেয়ে গুরত্বর আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া পথে একজনের মৃত্যু ও অপর জনকে হাসপাতালে ভর্তি করানো হয়।

জয়পুরহাটের পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বগুড়া-ট, ১১-০০৭২ নাম্বারকৃত ট্রাক ও চালকের সহকারীকে আটক করা হয়েছে। এঘটনায় নিহতর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!