শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

পটুয়াখালীতে চলচিত্র নির্মাতা ও প্রযোজক নারী সহ আটক ২

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃঃ- পটুয়াখালী পৌর এলাকার আদালত পাড়ায় অবস্থিত আবাসিক হোটেল হিলটনে ধর্ম পিতার অসাধু উদ্দেশ্য থেকে নিজেকে বাঁচাতে জাতীয় জরুরি সার্ভিস ৯৯৯ এ কল করে সহযোগিতা চেয়ে নিজেই এখন পুলিশের হাজতে আছেন সিনথিয়া ইসলাম কলি (৩০) নামের এক নারী ও পুরুষ কে উদ্ধার করেছে থানা পুলিশ।
গত শনিবার (৮ জানুয়ারি) দুপুরে ঐ নারী ও তার তথাকথিত ধর্ম পিতা জনতা ব্যাংকের ঢাকা আরামবাগ শাখার ম্যানেজার ও কুমিল্লা জেলার বাসিন্দা শশী ভূষণ রায়ের ছেলে জীবন কৃঞ্চ রায়ের বিরুদ্ধে মাদক মামলায় জেল হাজতে প্রেরণ করেছে পটুয়াখালী সদর থানা পুলিশ।
জানা যায়, গতকাল শুক্রবার (৭ জানুয়ারি) রাতে জনতা ব্যাংকের ঢাকা আরামবাগ শাখার ম্যানেজার জীবন কৃঞ্চ রায় নিজ পরিচয় এবং তার স্ত্রী অসুস্থ বলে পটুয়াখালী পৌর এলাকার হোটেল হিলটনে সি-৬ রুম বুকিং দিয়েছে। পরে বাংলাদেশ চলচিত্র নির্মাতা ও প্রযোজক এবং জীবন কৃঞ্চ রায়ের তথাকথিত ধর্ম মেয়ে সিনথিয়া ইসলাম কলি (৩০) নামে ঐ নারীকে তার কক্ষে ডাকেন।
সানথিয়া ইসলাম কলির সাথে ম্যানেজারের ২০১৬/১৭ সাল থেকে ব্যবসায়িক সম্পর্ক থাকায় সে তার সাথে দেখা করতে আসে। তখন তার তথাকথিত ধর্ম পিতার অসাধু উদ্দেশ্য বুঝতে পেরে জাতীয় জরুরী সার্ভিস ৯৯৯ এ কল করে সহযোগিতা চান। তখন পটুয়াখালী সদর থানা থেকে পুলিশ গিয়ে হোটেলের রুমে তল্লাশি চালিয়ে ম্যানেজারের কাছ থেকে ৬পিচ ইয়াবাসহ দুজনের পরিচয় ও কথাবার্তায় মিল না থাকায় আটক করে থানা হেফাজতে নিয়ে আসেন।
এ ব্যাপারে পটুয়াখালী সদর থানার ওসি মনিরুজ্জামান মনির গণমাধ্যম’কে বলেন, ঐ নারী ৯৯৯ এ ফোন করার পর সেখানে পুলিশ পাঠিয়ে তাদের দুজনকে থানায় নিয়ে আসি, জিজ্ঞাসাবাদ শেষে তারা দুজনই মাদকাসক্ত প্রমানিত  হওয়ায়, মাদক মামলায় পটুয়াখালী কোর্টের মাধ্যমে তাদের আমরা জেল হাজতে পাড়ানো হয়েছে বলে জানান তিনি।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!