শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদকে সামনে রেখে সাড়ে ৫শত দরিদ্র মানুষের মাঝে শাড়ী লুঙ্গি বিতরণ করলেন রুপপুরের বকুল যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানায় অভিযান, ৫ লাখ টাকা জরিমানা মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানিয়ে শেখ হাসিনার চিঠি জয়পুরহাটে গণপরিবহন চালুর দাবিতে শ্রমিকদের ০৩ দফা কর্মসূচী নাটোরে জেলা প্রশাসনের উদ্যোগে ন্যায্যমূল্যে তরমুজ বিক্রির উদ্বোধন আমতলীতে সরকারী সম্পত্তি দখলে মেতে ‍উঠছে ভূমিদস্যুরা বেপরোয়া  পিকআপের ধাক্কায় প্রাণ গেলো  অটোভ্যান চালকের ৩দফা দাবিতে পাবনা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল পালিত দুমকিতে অগ্নিকান্ডে ৩টি পরিবার নিঃস্ব নাটোরে শ্রমিক দিবস পালিত
ঘোষণা :

যশোরে আ.লীগ নেতা কথিত কিশোর গ্যাং সন্ত্রাসী হামলার শিকার

এইচ,এম,জুয়েল রানা (অভয়নগর):যশোর অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৩নং ধোপাদী ওয়ার্ড আ,লীগের সাংগঠনিক সম্পাদক ও ধোপাদী গ্রামের আব্দুর রহমানের ছেলে আব্দুর রশিদ(৫৫) সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। তিনি বুধবার তারাবি নামাজ আদায় করে মসজিদ থেকে বাড়ি ফেরার পথে রাত সাড়ে দশটায় এ হামলার শিকার হয়েছেন। সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও শরীরের নানা স্থানে লোহার রড দিয়ে পিটিয়ে অজ্ঞান করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসকেরা জানান, তিনি গুরুতর আহত হয়েছেন।

হামলার শিকার আব্দুর রশিদ জানান, হামলাকারীদের কয়েক জন মিলে এলাকার একটি ঘের থেকে মাছ চুরি করেছে। বিষয়টি আব্দুর রশিদের কিশোর ছেলে দেখে ঘের মালিককে বলে দেয়। এতে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে রশিদের ছেলে নাহিদ(১৫)কে মার ধর করতে বাড়িতে হামলা চালায়। এসময়ে রশিদ বাধা দিলে তারা পরিকল্পিত ভাবে রাতে আব্দুর রশিদের ওপর হামলা চালায়। আব্দুর রশিদ আরো জানায়, সন্ত্রাসীরা একটি কিশোর গ্যাং গঠন করেছে। তারা হামলা করার সময় বলতে থাকে যুবলীগ নেতা মুদার হোসেনকে যে ভাবে হত্যা করেছি তোকেও সে ভাবে হত্যা করবো। এই বলে মাথায় ধারালো অস্ত্র দিয়ে একাধিক কোপ দেয়, ও শরীরের নানা স্থানে লোহার রড দিয়ে পিটাতে থাকে। পরে অজ্ঞান হয়ে পড়লে তারা মৃত ভেবে ফেলে রেখে চলে যায়। এ ঘটনায় তিনি থানায় মামলা করবেন বলে জানান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা মাহমুদুর রহমান রিজভি বলেন, আব্দুর রশিদকে ধারালো অস্ত্র দ্বারা কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। এ ব্যপারে জানতে চাইলে থানার অফিসার ইনচার্য মো: মনিরুজ্জামান জানান, আব্দুর রশিদের ওপর হামলার ঘটনাটি সত্য। এ ব্যপার এখনো লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো। প্রসঙ্গত, ধোপাদী ওয়ার্ডে গত বছরের ১৭ মার্চ তারিখে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে অনুরুপ সন্ত্রাসী হামলার শিকার হয়ে ওয়ার্ড যুবলীগ নেতা মুরাদ হোসেন নিহত হয়। সেই থেকে এলাকায় আতংক বিরাজ করছে। এই অবস্থার মধ্যে আব্দুর রশিদের ওপর আবারো হামলার ঘটনায় স্থানায়ীরা আরো শংকিত হয়ে পড়েছেন বলে অনেকে মন্তব্য করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Archives

error: Content is protected !!