শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদকে সামনে রেখে সাড়ে ৫শত দরিদ্র মানুষের মাঝে শাড়ী লুঙ্গি বিতরণ করলেন রুপপুরের বকুল যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানায় অভিযান, ৫ লাখ টাকা জরিমানা মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানিয়ে শেখ হাসিনার চিঠি জয়পুরহাটে গণপরিবহন চালুর দাবিতে শ্রমিকদের ০৩ দফা কর্মসূচী নাটোরে জেলা প্রশাসনের উদ্যোগে ন্যায্যমূল্যে তরমুজ বিক্রির উদ্বোধন আমতলীতে সরকারী সম্পত্তি দখলে মেতে ‍উঠছে ভূমিদস্যুরা বেপরোয়া  পিকআপের ধাক্কায় প্রাণ গেলো  অটোভ্যান চালকের ৩দফা দাবিতে পাবনা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল পালিত দুমকিতে অগ্নিকান্ডে ৩টি পরিবার নিঃস্ব নাটোরে শ্রমিক দিবস পালিত
ঘোষণা :

ময়মনসিংহে ২৫০ জন হকার ও অসহায়দের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরন

চলমান বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণের বিস্তার প্রতিরোধের জন্য সারাদেশব্যাপী লকডাউন এর ফলে মানবিক দিক বিবেচনা করে সমাজের দুস্থ ও অসহায় জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার সামগ্রী পাঠিয়েছেন।

আজ বুধবার ২৮ এপ্রিল ময়মনসিংহের জেলা প্রশাসক কর্তৃক ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্কের বৈশাখী মঞ্চে ২৫০ জন হকার ও অসহায়দের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র ইকরামুল হক টিটু ও ময়মনসিংহ জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

সিটি মেয়র টিটু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৈশ্বিক মহামারি করোনা লকডাউনে সমাজের অসহায় ও হতদরিদ্র গোষ্ঠীদের কথা চিন্তা করে তিনি যে উদারতা ও মানবিকতার পরিচয় দিয়েছেন তা খুবই বিরল দৃষ্টান্ত। পাশ্ববর্তী দেশ ভারতে যে পরিমাণে করোনার বিস্তার ঘটেছে তা আমাদের দেশে ঘটেনি। কারণ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পরিমাণে করোনার বিস্তার প্রতিরোধে জন্য পদক্ষেপ গ্রহণ করেছেন এবং অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন তা পাশ্ববর্তী কোন দেশেও চোখে পরেনি। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, তিনি যেন এভাবেই সারাজীবন দেশ ও দেশের মানুষকে সেবা করতে পারেন।

এসময় ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান ,ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ আহম্মার উজ্জামান পিপিএম সেবা, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ( সার্বিক) জাহাঙ্গীর আলম, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন ও অন্যান্য জেলা ম্যাজিস্ট্রেট সহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গীকার কেউ রবে না খালি পেটে। মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নের লক্ষ্যেই এই অসহায় মানুষগুলোর মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ( চাল,ডাল,তেল,লবণ, আলু,পেঁয়াজ, চিনি, সেমাই) আমরা বিতরণ করছি। সমাজের দরিদ্র মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পর্যায়ক্রমে বিতরন করবো এবং কেউ যদি না খেয়ে থাকেন তাহলে আমাদের হটলাইনে কল দিলে আমরা যাচাই করে তাদের জন্য খাদ্য ও উপহার সামগ্রী পাঠিয়ে দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Archives

error: Content is protected !!