September 28, 2022, 5:59 am

টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত নেতৃত্বে সাকিব

সংবাদদাতা
  • সংবাদ প্রকাশের সময় Saturday, August 13, 2022
  • 23 পাঠক

বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল করার পরই আসন্ন এশিয়া কাপে সাকিব আল হাসানের অধিনায়ক হওয়ার বিষয়টি নিশ্চিত হয়ে যায়। অপেক্ষা ছিল আনুষ্ঠানিক ঘোষণা। অবশেষে সাকিবের সঙ্গে বিসিবির উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা শেষে নেওয়া হয়েছে আনুষ্ঠানিক ঘোষণা। আসন্ন এশিয়া কাপে সাকিবকে অধিনায়ক করে ঘোষণা করা হয়েছে ১৭ সদস্যের স্কোয়াড।

তবে শুধু এশিয়া কাপেই নয়, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও সাকিব আল হাসানের নেতৃত্বেই প্রতিনিধিত্ব করবে বাংলাদেশ দল। শনিবার বিকেলে এক বিবৃতির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

ছুটিতে থাকায় জিম্বাবুয়ের সফরে না যাওয়া সাকিব আল হাসান পাড়ি জমান আমেরিকায়। এর মাঝেই বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি করে বেশ সমালোচিত হন তিনি। অবশেষে সেখান থেকে সরে এসেছেন সাকিব। সেই সঙ্গে ফেসবুক থেকে মুছে দিয়েছেন সেই পোস্ট।

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে ছুটিতে থাকায় জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে ছিলেন না দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। জিম্বাবুয়ে সফর শেষে দেশে ফিরেছেন টাইগাররা। অন্যদিকে ফিরেছেন সাকিবও। আর এরপর শনিবার বিকেলে বিসিবি উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে আলোচনায় যান সাকিব। আর সেখানেই এশিয়া কাপে ও বিশ্বকাপে সাকিবের অধিনায়ক হওয়া বিষয়টি নিশ্চিত হয়। আর এশিয়া এশিয়া কাপের স্কোয়াডও আসে।

১৭ সদস্যের এশিয়া কাপ দল:

সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ, শেখ মেহেদী, সাইফউদ্দিন, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন, পারভেজ হোসেন, নুরুল হাসান ও তাসকিন আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

বিভাগের সর্বাধিক পঠিত

বিঞ্জাপন

Recent Posts

© All rights reserved © 2017- KAZITV-HD Site.বাংলাদেশ তথ্য মন্ত্রণালয় আবেদিত ৩০/৬
Theme Dwonload From ThemesBazar.Com
error: Content is protected !!