September 28, 2022, 6:00 am

১২ কোটি টাকার প্রস্তাব ফেরালেন আল্লু অর্জুন

সংবাদদাতা
  • সংবাদ প্রকাশের সময় Saturday, August 13, 2022
  • 12 পাঠক

তেলেগু সিনেমার তারকা হলেও তিনি এখন ভারতজুড়ে জনপ্রিয়। এমনকি ভারতের বাইরেও তার বিপুল ভক্ত তৈরি হয়েছে। স্টাইলিশ আইকন হিসেবে পরিচিত এই তারকার নাম আল্লু অর্জুন। ‘পুষ্পা’ সিনেমার মাধ্যমে তিনি নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন।

এর ফলে পারিশ্রমিকেও এনেছেন বড় পরিবর্তন। বর্তমানে প্রতিটি বিজ্ঞাপনের জন্য মোটা অংকের অর্থ নিচ্ছেন আল্লু। কোনো পণ্য বা প্রতিষ্ঠানের প্রচারে মাত্র একদিনের জন্যই নিচ্ছেন ৭-৮ কোটি রুপি।

এমন রমরমা অবস্থার সময়ে মোটা অংকের বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিলেন আল্লু অর্জুন। যেখানে তাকে ১০ কোটি রুপি দিতে চেয়েছিল একটি প্রতিষ্ঠান। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১২ কোটি টাকা।

কইমই ডটকমের এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই প্রতিষ্ঠান মূলত গুটকা ও মদ উৎপাদন করে। সেই পণ্যের প্রচারের জন্যই আল্লু অর্জুনকে প্রস্তাব দেওয়া হয়। কিন্তু নৈতিকতা ও সামাজিক দায়বদ্ধতা থেকে প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন অভিনেতা।

এ বিষয়ে আল্লুর ভাষ্য, ‘এ ধরনের অবৈধ জিনিসের প্রচার করতে চাই না। আমি এসব পণ্যের বিজ্ঞাপনের বিরোধী। যেসব পণ্য মানুষের ও সমাজের জন্য কল্যাণকর সেসব পণ্যর বিজ্ঞাপনকে প্রাধান্য দিই। এখানে অর্থ মুখ্য বিষয় নয়।’

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি মুক্তির পর ভারতজুড়ে ঝড় তুলেছিল। এর গানগুলো আন্তর্জাতিক অঙ্গনেও ব্যাপক সাড়া ফেলে। আপাতত সিনেমাটির দ্বিতীয় পর্বের প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা। আগামী বছরের প্রথম দিকেই ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং শুরু হবে বলে শোনা যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

বিভাগের সর্বাধিক পঠিত

বিঞ্জাপন

Recent Posts

© All rights reserved © 2017- KAZITV-HD Site.বাংলাদেশ তথ্য মন্ত্রণালয় আবেদিত ৩০/৬
Theme Dwonload From ThemesBazar.Com
error: Content is protected !!