সোমবার, ১৪ জুন ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

জয়পুরহাটে গণপরিবহন চালুর দাবিতে শ্রমিকদের ০৩ দফা কর্মসূচী

জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ-জয়পুরহাট জেলা মটর শ্রমিক ইউনিয়নের শ্রমিকরা স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চালু, শ্রমিকদের আর্থিক অনুদান ও খাদ্য সহায়তা প্রদান এবং শ্রমিকদের জন্য ১০ টাকার ওএমএস চাল প্রদানের দাবি-সহ ০৩ দফা কর্মসূচী পালন করেন।

জয়পুরহাট বাসস্ট্যান্ড থেকে মঙ্গলবার (৪ মে,২০২১ ইং ) সকালে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিণ করে জেলা প্রশাসক (ডিসি) চত্ত্বরে এসে অবস্থান কর্মসূচী পালন শেষে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করেন শ্রমিকরা।

এ সময় অবস্থান কর্মসূচীতে বক্তব্য রাখেন, জয়পুরহাট জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, সড়ক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

এ সময় অবস্থান কর্মসূচীতে বক্তারা বলেন, জয়পুরহাট জেলায় ৭ হাজার শ্রমিক গণপরিবহন বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়েছেন। উপার্জনের পথ বন্ধ হয়ে যাওয়াই শ্রমিকরা মানবেতর জীবনযাপন করছেন। স্বাস্থ্যবিধি মেনে অর্ধেক যাত্রী নিয়ে গণপরিবহন চালুর পাশাপাশি শ্রমিকদের আর্থিক অনুদান ও খাদ্য সহায়তা দেওয়া এবং শ্রমিকদের মাঝে ১০ টাকায় (ওএমএস) চাল বিক্রির ব্যবস্থা করার দাবি জানানো হয়।

পরিশেষে শ্রমিকরা বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচী শেষে জয়পুরহাট জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান এর মাধ্যমে ৩ দফা কর্মসূচী সমাপ্ত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Archives

error: Content is protected !!