রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

ময়মনসিংহে জেলা প্রশাসনের নিষেধাজ্ঞা উপেক্ষা করেই চলছে গণপরিবহন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকায় করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় মহানগরীর ১১টি এলাকায় জনসাধারণের চলাচলসহ সার্বিক কার্যাবলিতে নিষেধাজ্ঞা জারি করেছে জেলা প্রশাসন। কিন্তু জেলা প্রশাসনের নিষেধাজ্ঞা উপেক্ষা করেই নিষেধাজ্ঞা জারি করা এলাকাগুলোতে জনসাধারণের চলাচলসহ কিছুকিছু প্রতিষ্ঠানে কার্যাবলি চলমান রয়েছে।

শুক্রবার (২৫ জুন) সকাল ৬টা থেকে জেলা প্রশাসনের কঠোর নিষেধাজ্ঞা কার্যকরের কথা থাকলেও তা মানছে না সাধারণ মানুষ, ব্যবসায়ী ও পরিবহণ শ্রমিকরা। শুক্রবার সকাল থেকেই পাটগুদাম বাসটার্মিনাল থেকে বিভিন্ন রুটে ছেড়ে যাচ্ছে বাস, সিএনজি চালিত অটো রিক্সা, মাহিন্দ্রসহ যাত্রীবাহি ফিকআপ ভ্যান।

আরও সংবাদ দেখতে আমাদের সাথে থাকতে 

সকালে সড়কে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতাও কম দেখা গেলেও গণ পরিবহণ ছিল চোখে পড়ার মতো। সকালে শম্ভুগঞ্জ পাটগুদাম ব্রীজ ও শম্ভুগঞ্জ মোড়ে যানযটেরও সৃষ্টি হয়েছিল বলে সূত্র নিশ্চিত করেছে। এদিকে শেরপুর, নেত্রকোনা ও কিশোরগঞ্জ থেকে আসা অনকে বাস পাটগুদাম টার্মিনাল হয়ে গাজীপুর চৌরাস্তার উদ্দেশ্যে ছেড়ে গেছে।

এদিকে মাসকান্দা কেন্দ্রীয় বাস টার্মিনাল গিয়ে দেখা যায়, ঢাকার উদ্দেশ্যে এনা পরিবহণ না চললেও সৌখিন পরিবহন ও স্ট্যান্ডে দাড়িয়ে থাকা অন্যান্য বাস ও প্রাইভেটকার যাত্রী নিয়ে গাজীপুরের উদ্দেশ্যে ছেড়ে গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


All Bangla Newspaper
ফেসবুকে আমরা

Archives

error: Content is protected !!