রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে ফের বন্দি বিক্ষোভ,শতাধিক পুলিশ মোতায়েন

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে (বালক) বন্দিদের মধ্যে ফের বিক্ষোভের ঘটনা ঘটেছে। এক বন্দি ও পুলিশ এসআই আহত হয়েছেন বলে জানা গেছে। শনিবার (১০ জুলাই) রাত সাড়ে ১১ টার দিকে সেখানে অবস্থানরত বন্দিরা ব্যাপক ভাংচুর করেছে।

:::::আরও সংবাদ পরুন দেখুন LIVE TV ::::♥

করোনার ‘নেগেটিভ’ সার্টিফিকেট দেন তারা
মালয়েশিয়া জহুর বারুতে রেমিটেন্স যোদ্ধা সেলিমের মৃত্যু
বাউফলে ঘাট দখলে লঞ্চঘাট ইজারাদারকে আ’লীগ নেতার প্রান নাশের হুমকি !
বরগুনায় শিক্ষক লাঞ্ছিত করার ঘটনায় প্রধান আসামী গ্রেফতার
খুব দ্রুতই সু সংবাদ পাচ্ছেন মালেয়শিয়ার প্রবাসীরা

কেন্দ্রের সহকারী পরিচালক জাকির হোসেন গণমাধ্যমকে জানান, বেশ কিছু দিন ধরে কেন্দ্রে প্রত্যেক বন্দিদের জন্য দৈনিক ৭২ টাকা করে খাদ্যের বরাদ্দ দাবি তুলে আসছিল। তাছাড়া কেন্দ্রেটিতে আলাদা আলাদা রুমে সিনিয়র-জুনিয়র ভেদে খাদ্য সরবরাহ ও সুযোগ-সুবিধার দাবি তুলেছিল। সেই দাবিতে শনিবার সাড়ে ১১ টার দিকে বন্দিদের মধ্যে বিক্ষোভ শুরু হয়। পরে কেন্দ্রের আনসার সদস্যরা বিক্ষোভ বন্ধে অভিযান চালান। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে যশোর জেলা পুলিশের শতাধিক সদস্য অভিযানে অংশ নেয়।

এদিকে ঘটনাস্থলে একাধিক কর্মকর্তার নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ অবস্থান নিয়েছে। রয়েছেন ম্যাজিস্ট্রেটও। পরিস্থিতি মোকাবেলায় ফায়ার সার্ভিসের গাড়িও প্রস্তুত রাখা হয়েছে।

উল্লেখ্য, ২০২০ সালের ১৩ আগস্ট যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে তিন বন্দি কিশোরের হত্যা ও ১৫ জনের আহত হওয়ার ঘটনায় তোলপাড় শুরু হয়েছিল। একাধিকবার তদন্ত কমিটি গঠন করা হলেও কমিটির সুপারিশ বাস্তবায়ন করা হয়নি। ফলে কেন্দ্রে বার বার এমন অপ্রীতিকর ঘটনা ঘটে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.


All Bangla Newspaper
ফেসবুকে আমরা

Archives

error: Content is protected !!