বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

ভালুকায় খাল দখলকে কেন্দ্র করে কুপিয়ে শিল্পপতির পা বিচ্ছিন্ন, আটক ৩

ময়মনসিংহের ভালুকায় জমি ও সরকারি খাল দখলকে কেন্দ্র করে বাসাবাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ সময় স্থানীয় আর্টি কম্পোজিট ডায়িং মিলের মালিক শিল্পপতি আব্দুর রাজ্জাককে কুপিয়ে দুই পা বিচ্ছিন্ন করে দেয়া হয়। আহত মিল মালিককে প্রথমে ভালুকা সরকারি হাসপাতাল ও পরে ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় এক নারীসহ তিনজনকে আটক করা হয়েছে।

এলাকাবাসী জানায়, উপজেলার কাঠালীস্থ আর্টি কম্পোজিট ডায়িং মিল কর্তৃপক্ষের সঙ্গে পাশের সরকারি ধোবাজানের খাল ভরাট ও স্থানীয় জসিম উদ্দিন পাঠানগংদের জমি দখল নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে দুই পক্ষেরই মামলা রয়েছে।

ঘটনার দিন বুধবার সকালে ফ্যাক্টরি মালিক নিজে উপস্থিত থেকে খাল ভরাট ও বর্জ্য নিষ্কাশনের পাইপলাইন স্থাপন কাজ পরিদর্শন করতে গেলে স্থানীয় জসিম উদ্দিন পাঠান তাতে বাধা দেন। এ সময় ফ্যাক্টরির ভাড়াটিয়া লোকজন জসিম উদ্দিনের উপর হামলা করতে চাইলে পাশে দাঁড়িয়ে থাকা ফ্যাক্টরির মালিক আব্দুর রাজ্জাকের উপর স্থানীয়রা হামলা করে।

হামলায় আব্দুর রাজ্জাকের দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় মিলের লোকজন আহত আব্দুর রাজ্জাককে উদ্ধার করে প্রথমে ভালুকা ৫০ শয্যা সরকারি হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়। এ ঘটনায় ভালুকা মডেল থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য এক নারীসহ তিনজনকে আটক করা হয়েছে।

 

জসিম পাঠানের ভাই নাজিম উদ্দিন পাঠান জানান, স্থানীয় মেম্বার আব্দুল হামিদের নেতৃত্বে একদল ভাড়াটিয়া সন্ত্রাসী তাদের বাড়িতে হামলা চালায়। এসময় তার ভগ্নিপতির প্রাইভেটকার, একটি কিন্ডার গার্টেন স্কুল ও বসতবাড়ি ভাঙচুর করে। এমনকি তার ভাই জসিম উদ্দিন পাঠানের উপর হামলা করতে গেলে তিনি আত্মরক্ষার্থে দৌড়ে পালিয়ে যান। কার আঘাতে মিল মালিক আহত হয়েছেন, তা তাদের জানা নেই।

আর্টি কম্পোজিট ডায়িং মিলের অ্যাডমিন ম্যানেজার আল আমিন জানান, জসিম পাঠান অতর্কিতভাবে তার স্যারের উপর হামলা করেন এবং কুপিয়ে দুই পা বিচ্ছিন্ন করে ফেলেন।

ইউপি সদস্য আব্দুল হামিদ জানান, তিনি ঘটনার সময় ছিলেন না এবং মিল মালিকের উপর হামলার বিষয়টি পরে শুনেছেন।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, মিল মালিকের উপর হামলার ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে।

 



All Bangla Newspaper
ফেসবুকে আমরা

error: Content is protected !!