রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

নোয়াখালীতে জমি নিয়ে বিরোধে অর্ধনগ্ন করে নারীকে নির্যাতনের অভিযোগ

নোয়াখালী সদর উপজেলায় জমি-সংক্রান্ত বিরোধের জেরে কাঞ্চন বেগম (৪৫) নামের এক নারীকে অর্ধনগ্ন করে নির্যাতনসহ শ্লীলতাহানির অভিযোগ ওঠেছে। এসময় আরও তিনজনকে পিটিয়ে আহত করা হয়েছে।

চট্টগ্রামে টেক্সটাইল সংলগ্ন শ্যমল ছায়া আবাসিক এলাকার মানুষের দুর্যোগের সীমা নেই ৷

শনিবার (১৭ জুলাই) এ হামলার ঘটনা ঘটে। আহত অন্যরা হলেন-উত্তর চাকলা গ্রামের আবুল হাসেমের ছেলে মো. বাহার, মো. বাহারের ছেলে মো. শাকিব ও বাছর আলীর ছেলে আবদুর জলিল।

রোববার (১৮ জুলাই) নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন কাঞ্চন বেগম ও তার স্বামী মো. বাহার মিয়া জানান, সন্ত্রাসীদের ভয়ে এখনো তারা নিরাপত্তাহীনতায় আছেন। থানায় লিখিত অভিযোগ দেয়া হলেও এখনো কেউ গ্রেফতার হননি।

বাহার মিয়া আরও জানান, প্রতিবেশী শাহজাহানের সঙ্গে জমি নিয়ে তাদের বিরোধ চলে আসছে। এ নিয়ে গত ২৪ এপ্রিল সুধারাম থানায় শাহজাহানের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দেন তিনি। এর জের ধরে শনিবার (১৭ জুলাই) সন্ত্রাসীরা তাদের উত্তর চাকলা গ্রামের ভূঁইয়া বাড়িতে হামলা চালিয়ে তার স্ত্রীকে বেদম প্রহার করে।

নারায়ণগঞ্জে হঠাৎ পুলিশ এসে প্রাণ বাঁচল সিএনজি চালকের

এ বিষয়ে অভিযুক্ত শাহজাহান জাগো নিউজকে বলেন, ‌আমাদের মালিকানার জায়গায় বীজতলা (জালা) বপন করতে গেলে বাহার ও তার লোকজন বাধা দেন। এতে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে। তবে নারীর শ্লীলতাহানির বিষয়টি তিনি অস্বীকার করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন জানান, ভুক্তভোগীর স্বামী এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সিলেটের বিয়ানীবাজারে অক্সিজেন জন্য হাহাকার


আপনার মতামত লিখুন :

Comments are closed.


All Bangla Newspaper
ফেসবুকে আমরা

Archives

error: Content is protected !!