রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

দুমকিতে চলন্ত অটো উল্টে মহিলাসহ ৭ যাত্রী আহত

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দুমকিতে সড়কের পাশে রাখা একটি মিনি ট্রাকের সাথে ধাক্কা লেগে চলন্ত যাত্রীবাহি একটি উল্টে পড়ে কিশোর অটোচালকসহ ৭জন আহত হয়। ঘটনাটি ঘটে সোমবার (১৯ জুলাই) ভোর রাতে।

গুরুতর আহত শারমিন আক্তার সুখী (২৬) কে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং তার শিশু কন্যা তাইয়েবা (৩)’র একটি হাত ভেঙ্গে যাওয়ায় তাকে বরিশালের একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে ।

তৃতীয়বারের মতন আবারও সাংবাদিক নিয়োগ নিচ্ছে KAZITV ।

আহত অন্যারা হচ্ছে-আংগারিয়া ইউনিয়নের পশ্চিম ঝ্টারা গ্রামের মন্নান আকন’র পুত্র হান্নান আকন (৩৬), তার ছোট ভাই আবদুর রাজ্জাক আকন (৩২) ও একই এলাকার সেলিম হাওলাদার’র কন্যা ঢাকার বারডেন হাসপাতালে কর্মরত নার্স শারমিন আক্তার (২৭)। একই পরিবারের ৪জনের মধ্যে গুরুতর আহত সুখী আবদুর রাজ্জাক আকন’র স্ত্রী।

 

দূর্ঘটনায় আহতরা জানান, ঈদসহ টানা ১৯ দিনের ছুটিতে ঢাকা থেকে লঞ্চযোগে বাড়ি ফেরার পথে ভোর ৪টার দিকে চরগরবদী ঘাটে নেমে একটি অটোতে চড়ে বাড়ি ফিরছিল। চরগরবদী-দুমকি সড়কে রাজাখালী বাজার পার হলে সড়কের পাশে রাখা একটি মিমি ট্রাকের সাথে সজোরে ধাক্কা লেগে অটো উল্টে রাস্তার পাশে পড়ে যায়।

তৃতীয়বারের মতন আবারও সাংবাদিক নিয়োগ নিচ্ছে KAZITV ।

দুমড়ে-মুচড়ে যাওয়া অটো থেকে চালকসহ যাত্রীরা ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পিছন থেকে আসা একটি এ্যাম্বুলেন্সযোগে আহতরা দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.


All Bangla Newspaper
ফেসবুকে আমরা

Archives

error: Content is protected !!