রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

নরসিংদীতে গুচ্ছগ্রামে কোরবানীর পশু নিয়ে হাজির ইউএনও

নরসিংদীর রায়পুরায় পান্থশালা গুচ্ছগ্রামের দরিদ্র পরিবারের জন্য কোরবানির পশু নিয়ে হাজির হন ইউএনও আজগর হোসেন। গতকাল মঙ্গলবার (২০ জুলাই) সন্ধ্যায় একটি সাদা রংয়ের ষাঁড় গুচ্ছগ্রামে পৌঁছে দেন তিনি। এ সময় সঙ্গে ছিলে তার স্ত্রী ও সন্তান। গুচ্ছগ্রামটিতে ৪০টি পরিবার বসবাস করে।

ইউএনও আজগর হোসেন জানান,  উপজেলার পান্থশারা ফেরিঘাটের কাছেই অবস্থিত গুচ্ছগ্রামটি। ভূমি ও গৃহহীন মানুষগুলো এখানে মাথা গোঁজার ঠাঁই পেয়েছেন। কিন্তু কোরবানির আনন্দ তাদের কখনও স্পর্শ করতে পারেনি। এবার তাদের ইউএনও স্যারের কাছে দাবি ছিল কোরবানি উপলক্ষে কিছু একটা করার। তাই কোরবানির আনন্দ ভাগ করে নিতে কোরবানির পশু নিয়ে হাজির হয়েছি।

তিনি আরো জানান, সহজ-সরল এই মানুষগুলোর আনন্দে আত্মহারা হাসিমুখ সারা দিনের ক্লান্তি দূর করে দেয়। আর আমাদের (সন্তান) ছোট্ট ইবাদ বাবাও তার অনেকগুলো আন্টির আদর পেয়ে মহাখুশি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইউএনও আজগর।

এদিকে ইউএনও’র এম উদ্যোগ যোগাযোগ মাধ্যমগুলোতে প্রশংসায় ভাসছে। এ ব্যাপারে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাজ তাহমিনা বলেন, সত্যিই আমাদের ইউএনও স্যার আকাশের মতো বিশাল মনের অধিকারী। এছাড়াও তার এমন মহৎ কাজকে স্যালুট জানিয়েছেন অনেকে।

পান্থশালা গুচ্ছগ্রামের বাসিন্দারা জানান, ইউএনও স্যার রায়পুরা আসার পর থেকেই আমাদের নিয়মিত খোঁজ নিচ্ছেন। করোনায় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এবার ঈদে কোরবানির জন্য একটি ষাঁড় দিয়েছেন। আল্লাহ স্যারকে শত বছর বাঁচিয়ে রাখুক।


আপনার মতামত লিখুন :

Comments are closed.


All Bangla Newspaper
ফেসবুকে আমরা

Archives

error: Content is protected !!