বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

পটুয়াখালী দুমকির মাদক ব্যবসায়ী কুয়াকাটায় আটক।

 

সৈয়দ আতিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃপটুয়াখালীর কুয়াকাটায় একটি আবাসিক হোটেল থেকে দুই মাদক ব্যবাসায়ীকে আটক করা হয়েছে।গতকাল ২২/০৭/২১ইং রাত ১১ টার দিকে কুয়াকাটার রাখাইন মার্কেট সংলগ্ন একটি আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়।

 

আটকরা হলো—পটুয়াখালীর দুমকি উপজেলার আংগারিয়া ইউনিয়নের পশ্চিম ঝাটরা(রুপাশিয়া) গ্রামের আজিজ হাওলাদারের ছেলে মোঃ মেহেদী হাসান মুন্না(মিরাজ)(২৮)ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত এবং একই ইউনিয়নের দুমকি সাতানীর মৃতঃ মফেজ জোমাদ্দারের ছেলে মোঃ জাফর জোমাদ্দার (৪০) ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক বলে জানা গেছে। এ সময় তাদের কাছ থেকে ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান এসআই সাইদুল ইসলাম।

 

তবেঁ স্থানীয় সূত্র বলছে ইয়াবা ছিলো ১৫০ পিস,গাঁজা ছিলো ৫০০ গ্রাম এবং সাথে ছিলো এক নারী। তবেঁ এগুলো অস্বীকার করেছেন অভিযান পরিচালনাকারী এসআই সাইদুল ইসলাম।

 

পুলিশ সূত্রে জানা যায়, সমুদ্র সৈকত কুয়াকাটার রাখাইন মার্কেট সংলগ্ন একটি আবাসিক হোটেলে দুজন মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঐ আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ইয়াবা সহ তাদের আটক করা হয়।ঘটনার সত্যতা নিশ্চিত করে মহিপুর থানার ওসি বলেন আটককৃতদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা

error: Content is protected !!