বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

পটুয়াখালী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতীর পদোন্নতিজনিত বিদায় উপলক্ষ্যে এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ::-  পটুয়াখালী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতীর পদোন্নতি জনিত বিদায় উপলক্ষ্যে এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের বাঁধনহারা হলরুমে পদোন্নতি জনিত বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল,অনুষ্ঠানটি যেমনি ছিল বেদনার তেমনি ছিল আনন্দের।

উপজেলা পরিষদ ও সকল ইউনিয়ন পরিষদের আয়োজনে বিদায় অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম ছরোয়ার  এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব লতিফা জান্নাতি,উপজেলা ভূমি অফিস সদর মোঃ শাহীন মাহমুদ,উপজেলা চেয়ারম্যান এ্যাড মোঃ গোলাম ছরোয়ার,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ সোহেল,কালিকাপুর ইউপি চেয়ারম্যান তানভীর আহমেদ,বড় বিঘাই ইউপি চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান,লোহালিয়া ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট জনাব মো: কবির হোসেন তালুকদার,উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শহিদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: রফিকুল ইসলাম, প্রমুখ।

এসময় উপজেলা পরিষদের সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগন উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা লতিফা জান্নাতীর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে উপজেলা বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রশংসা করে তার দীর্ঘায়ু কামনা করেন এবং একজন দক্ষ প্রশাসক হিসেবে তিনি সুচারুরুপে প্রশাসনিক দায়িত্ব পালন করেছেন বলে অভিমত ব্যক্ত করেন।

বিদায়ী বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতী বলেন পটুয়াখালীতে তিন বছর সাত মাস  কার্যকালে সব সময় চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি আপনাদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। আপনারা আমার সকল কাজে সহযোগিতা করেছেন। পটুয়াখালীতে আমার কর্মকালীন সময়ে আমাকে  বিভিন্ন ভাবে সহযোগিতার জন্য সকল জনপ্রতিনিধিসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের দোয়া কামনা করছি।এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ।

এ সময় অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতীকে সম্মাননা স্বারক ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয় ।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা

error: Content is protected !!