বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

গলাচিপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ নাসির উদ্দীন গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ- পটুয়াখালীর গলাচিপায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উপলক্ষে সাত দিন ব্যাপি কর্মসূচী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মৎস্য অধিদপ্তরের ব্যপস্থাপনায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ আগস্ট) বেলা ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের কর্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সভাপতিত্বে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জহিরুলনবী স্বাগত বক্তব্যে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উপলক্ষে সরকারের নির্দেশ মোতাবেক সাতদিন ব্যাপি কর্মসূচীর লিখিত বক্তব্য পাঠ করেন। কর্মসূচীর আলোকে ২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলার সরকারি পুকুর সমূহে মাছের পোনা অবমুক্ত ও মৎস্য চাষিদের মাঝে মাছের পোনা বিরতণসহ নানা কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মৎস্য সম্পদের অগ্রগতি ও উন্নয়নের জন্য এবং দেশের মৎস্য সম্পদ বৃদ্ধির করার লক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহণের মাধ্যমে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

এছাড়াও বক্তব্য রাখেন প্রেস ক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড, সিনিয়র সাংবাদিক খালিদ হোসেন মিলটন, মোহনা টিভির প্রতিনিধি সোহাগ রহমান, যায়যায় দিন পত্রিকার প্রতিনিধি রিয়াদ হোসাইন, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ, সাধারণ সম্পাদক দৈনিক কালের ছবির প্রতিনিধি রফিকুল ইসলাম রুবেল, দৈনিক দিনপ্রতিদিন পত্রিকার প্রতিনিধি নাসির উদ্দিন হাওলাদার প্রমূখ। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য বিভাগে কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ



All Bangla Newspaper
ফেসবুকে আমরা

error: Content is protected !!