বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

ভোলার চরফ্যাশনে পানিতে ডুবে শিশুর মৃত্যু

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি ::- ভোলা জেলার চরফ্যাশন উপজেলার জাহানপুর ইউনিয়নে পানিতে ডুবে ইমা নামের ১৮ মাস বয়সের এক মেয়ে শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৬ সেপ্টেম্বর) বিকাল ৫ টার দিকে উপজেলার জাহানপুর ইউনিয়নের জাহানপুর গ্রামে এই মৃত্যুর ঘটনাটি ঘটে। সে উপজেলার জাহানপুর ইউনিয়নের জাহানপুর গ্রামের বাসিন্দা মোঃ ইমাম হোসেন এর মেয়ে।

তারা দুই বোন সে ছোট। তার বাবা ইমাম হোসেন জানায়, ইমা বাড়ির অন্যান্য মেয়েদেরকে নিয়ে বাড়ির উঠানে খেলা করছিল। খেলাদুলার একপর্যায়ে সে বাড়ির পুকুরে বোতলে করে পানি আনার জন্য যায়, পুকুর থেকে পানি উঠাতে গিয়ে পানিতে পড়ে তলিয়ে যায়। কিন্তু সে কখন পানিতে পরেছে কেউ তা বলতে পারেননি।

বিকাল সাড়ে ৩ টার দিকে তার মা তাকে উঠানে খেলতে দেখতে না পেয়ে প্রতিবেশীদের নিয়ে অনেক খুঁজাখুঁজির পর বিকাল ৫টার দিকে নিজ বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় তাকে দেখতে পেয়ে চিৎকার দিতে তার আত্নীয় স্বজনেরা।পরে পানি থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করলে তার নিজ বাড়িতে শোকের ছায়া নেমে আসে। পরে তাদের নিজ বাড়ীতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা

error: Content is protected !!