বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

সিদ্ধিরগঞ্জে চুরিতে বাধা দেওয়ায় পুলিশের ওপর হামলা, পেট্রলবোমা নিক্ষেপ

অনলাইন সংগ্রহ::- নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি জুট মিল থেকে পরিত্যক্ত মেশিনারিজের পার্টস চুরি করার সময় বাধা দিলে পুলিশের ওপর হামলা চালিয়েছে একদল দুষ্কৃতকারী। এ সময় ৮-১০ জনের একটি দুষ্কৃতকারী দল পুলিশকে লক্ষ্য করে পেট্রলবোমা নিক্ষেপ করে।

তখন পুলিশও আত্মরক্ষার্থে পাঁচ রাউন্ড শটগানের গুলি ছোড়ে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি।

এ সময় আব্দুল হান্নান (৩৫) ও জুয়েল নামে দুই দুষ্কৃতকারীকে গ্রেফতার ও কবির নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে ১টি পেট্রলবোমা, ১টি ধারালো দা, ৩টি মোবাইল ফোন ও চোরাই কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানসহ মালামাল জব্দ করা হয়েছে।

সোমবার ভোরে সিদ্ধিরগঞ্জ থানাধীন আটিগ্রামের মনোয়ারা জুট মিল এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার ভোর ৪টার দিকে সিদ্ধিরগঞ্জের আটিগ্রাম এলাকায় অবস্থিত মনোয়ারা জুট মিল থেকে আব্দুল হান্নান এবং তার সহযোগী জুয়েল ও কবিরসহ ৫-৭ জন দুষ্কৃতকারীকে পরিত্যক্ত মেশিনারিজের পার্টস খুলে ট্রাকে ভর্তি করতে দেখে তারা সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে অবহিত করেন।

সংবাদ পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার অন্যান্য পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে পৌঁছলে দুষ্কৃতকারীরা ট্রাকভর্তি মালামাল নিয়ে পালানোর সময় পুলিশ তাদের ধাওয়া করে। এ সময় পুলিশকে লক্ষ্য করে তারা একটি পেট্রলবোমা নিক্ষেপ করে। পুলিশও আত্মরক্ষার্থে এ সময় পাঁচ রাউন্ড শটগানের গুলি ছোড়ে।

পরবর্তীতে পুলিশ তাদের ধরতে গেলে পেছন থেকে কয়েকজন দুষ্কৃতকারী পুলিশের গাড়ি ভাংচুর করে। এ সময় পুলিশ হাতেনাতে একটি অবিস্ফোরিত পেট্রলবোমাসহ আব্দুল হান্নানকে গ্রেফতার ও হান্নানের দেওয়া তথ্যমতে পরবর্তীতে ওই জুটমিলের পাশ থেকে জুয়েল নামে আরেক দুষ্কৃতকারীকে গ্রেফতার এবং কবির নামে এক দুষ্কৃতকারীকে আটক করে।

পুলিশের ওপর হামলার ঘটনা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. মশিউর রহমান বলেন, এ ঘটনায় দুইজনকে গ্রেফতার ও একজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাংচুরের ঘটনায় মামলা হয়েছে।

 

 

KAZITV-HD/অ/ডে



All Bangla Newspaper
ফেসবুকে আমরা

error: Content is protected !!