বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

গলাচিপায় পৌরসভার কর্মচারির হাতে পৌর কাউন্সিলর লাঞ্চিত

সোহাগ রহমান,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ::- পটুয়াখালীর গলাচিপা পৌরসভায় কর্মরত বাজার পরিদর্শকের হাতে পৌর কাউন্সিলর লাঞ্চিত হওয়ার ঘটনায় বাজার পরিদর্শক নিহার রঞ্জন শীলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সোমবার বেলা ১১ টায় পৌরসভা কার্যালয়ে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সমীর কৃষ্ণ পাল উপস্থিত হলে হঠাৎ কিছু বুঝে ওঠার পূর্বেই তার উপরে হামলার ঘটনা ঘটে। এ সময় ঐ কর্মকর্তা চড়াও হয়ে কাউন্সিলরের গায়ের গেঞ্জির কলার ধরে এলোপাথারি চড়-থাপ্পর মাড়তে থাকা অবস্থায় সেখানে উপস্থিত লোকজন এসে তাকে উদ্ধার করে। এরপরে পৌর মেয়র আহসানুল হক তুহিনের নেতৃত্বে পৌরসভার কর্মকর্তাসহ কাউন্সিলরদের নিয়ে এক জরুরি সভার আয়োজন করে।

বাকেরগঞ্জে কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

এ ব্যাপারে পৌর সভার কর্মচারি এ্যাসোসিয়েশন এর সভাপতি ও পৌর হিসাব রক্ষক কর্মকর্তা সবুজ পাল বলেন, দীর্ঘদিন ধরে তার অনৈতিক আচার-আচরণে পৌরসভার প্রায় কর্মকর্তা-কর্মচারিরা অসন্তুষ্ট। তাই উক্ত বিষয়টি অনেক পূর্বেই আমি নিজে মেয়র মহোদয়কে মৌখিক ভাবে অবহিত করেছি। এ অনাকাঙ্খিত ঘটনার জন্য এ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে দুঃখ প্রকাশ করছি।

সভাশেষে বের হয়ে সভায় সিদ্ধান্ত সমূহ পৌর মেয়র আহসানুল হক তুহিন উপস্থিত সাংবাদিকদের বলেন, কাউন্সিলরকে লাঞ্চিত করার ঘটনায় পৌর সভার বাজার পরিদর্শক নিহার রঞ্জন শীলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা

error: Content is protected !!