শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

কুমিল্লায় স্বামীর মৃত্যুর খবর শুনে স্ত্রীর মৃত্যু!

কুমিল্লার লাকসামে স্বামীর মৃত্যুর খবর শোনে স্ত্রীর মৃত্যু হয়েছে। রবিবার (২৪ অক্টোবর) দিবাগত রাতে লাকসাম পৌরসভার ১নং ওয়ার্ডের শ্রীপুর উত্তর পাড়ায় এই ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- ওই গ্রামের প্রয়াত অ্যাডভোকেট নোয়াব আলীর ছেলে মো. শাহ জাহান (৬০) এবং তার স্ত্রী কোহিনূর বেগম (৪৫)। নিহত শাহজাহানের শ্যালক মো. জাবেদ হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েকদিন ধরে শাহজাহান জ্বরে ভুগছিলেন। রবিবার সন্ধ্যার পর হঠাৎ জ্বর বেড়ে গেলে তাকে দ্রুত লাকসামের একটি বেসরকারি চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পরামর্শ দেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, স্বামীর মৃত্যুর খবর শোনার পর শাহজাহানের স্ত্রী কোহিনূর বেগম বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহত দম্পতির ৩ ছেলে এবং ২ মেয়ে রয়েছে। আজ সোমবার (২৫ অক্টোবর) বেলা ১১টায় তাদের নিজ বাড়িতে জানাযার নামাজ অনুষ্ঠান শেষে নিহত দম্পত্তির মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!