মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে প্রগতি লেখক সংঘের কবি আড্ডা অনুষ্ঠিত গলাচিপায় নৌকা প্রতীকের প্রার্থী আহসানুল হক তুহিন পুনরায় নির্বাচিত খালেদা জিয়াকে স্লো পয়জনিং বিএনপির লোকেরাই করতে পারে : কাদের নৌকার বিপক্ষে একটা ভোট গেলে লাশ পড়বে ৫টা, ছাত্রলীগ নেতার হুমকি জয়পুরহাট-সহ উত্তরের জেলা গুলোতে জেঁকে বসেছে শীত ও ঘন কুয়াশা! নওগাঁয় ভোটের মাঠে চেয়ারম্যান পদে পঞ্চমুখী লড়াই  ডিমলা উপজেলার কৃষকরা ভুট্টা চাষে আগ্রহী  গলাচিপা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থনে কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের জনসংযোগ।  লক্ষ্মীপুরে বাবা চেয়ারম্যান, চার ভাইবোন হতে চান মেম্বার ‘মু‌জিব কোট খুইল্লা ও‌সিরে গুতাই‌ছি’
ঘোষণা :

কসবা পৌরসভা নির্বাচনে সাংবাদিকদের পর্যবেক্ষণে মেয়াদোত্তীর্ণ পরিচয় পত্র ছড়াছড়ি

জেলা প্রতিনিধি ,ব্রাহ্মণবাড়িয়া:- কসবা পৌরসভা নির্বাচনে মেয়াদোত্তীর্ণ পরিচয় পত্রে সাংবাদিকদের পর্যবেক্ষণে দায়িত্বের আবেদন ছড়াছড়ি
আসন্ন কসবা পৌরসভা নির্বাচন আগামী নভেম্বর 2, 2021 ইংরেজি অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত নির্বাচনে মেয়াদোত্তীর্ণ পরিচয় পত্রের সাংবাদিকদের পর্যবেক্ষণে আবেদন ছড়াছড়ি।
সরজমিনে গিয়ে দেখা যায় ,যারা আবেদন করেছেন তাদের অনেকেরই পরিচয় পত্র মেয়াদোত্তীর্ণ। কিন্তু এসব মেয়াদোত্তীর্ণ পরিচয় পত্রে দায়িত্বপালন কত টা যুক্তিকতা রয়েছে তা নিয়ে প্রশ্নবিদ্ধ।
 কসবা উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার কাছে জানতে চাইলে এ বিষয়ে তিনি জানান, আমি প্রত্যেকটা পরিচয় পত্র চেক করে নির্বাচনের পর্যবেক্ষণের কার্ড ইস্যু করবো । যাদের কার্ড মেয়াদোত্তীর্ণ তাদেরকে নির্বাচন পর্যবেক্ষণে কার্ড ইস্যু করা হবে না। তবে কসবা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কাছে কতিপয় সাংবাদিকের কার্ড মেয়াদোত্তীর্ণ আবেদন জমা পড়েছে।
মেয়াদ উত্তীর্ণ পরিচয়পত্র সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এসব বিষয়ে যাচাই-বাছাই করার আমার কাছে তেমন সময় নেই ।যতটুকু সম্ভব যাচাই-বাছাই করার চেষ্টা করব এবং যারা সঠিক পরিচয় পত্র প্রদান করবে তাদেরকেই নির্বাচন পর্যবেক্ষণে দায়িত্ব পালন করার সুযোগ প্রদান করা হবে।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!