মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:২২ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে প্রগতি লেখক সংঘের কবি আড্ডা অনুষ্ঠিত গলাচিপায় নৌকা প্রতীকের প্রার্থী আহসানুল হক তুহিন পুনরায় নির্বাচিত খালেদা জিয়াকে স্লো পয়জনিং বিএনপির লোকেরাই করতে পারে : কাদের নৌকার বিপক্ষে একটা ভোট গেলে লাশ পড়বে ৫টা, ছাত্রলীগ নেতার হুমকি জয়পুরহাট-সহ উত্তরের জেলা গুলোতে জেঁকে বসেছে শীত ও ঘন কুয়াশা! নওগাঁয় ভোটের মাঠে চেয়ারম্যান পদে পঞ্চমুখী লড়াই  ডিমলা উপজেলার কৃষকরা ভুট্টা চাষে আগ্রহী  গলাচিপা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থনে কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের জনসংযোগ।  লক্ষ্মীপুরে বাবা চেয়ারম্যান, চার ভাইবোন হতে চান মেম্বার ‘মু‌জিব কোট খুইল্লা ও‌সিরে গুতাই‌ছি’
ঘোষণা :

ঝিনাইদহে তৃতীয়বারের মতো সাময়িক বরখাস্ত হলেন স্কুলশিক্ষক

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সলিমুন্নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক হাফিজুর রহমান তৃতীয়বারের মতো সাময়িক বরখাস্ত হয়েছেন।

সলিমুন্নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিদৌরা আক্তার স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা গেছে।

প্রধান শিক্ষক বিদৌরা আক্তার পত্রে উল্লেখ করেছেন, গত ১৯ সেপ্টেম্বর প্রধান শিক্ষকের কক্ষে যে অপ্রীতিকর ঘটনা ঘটেছিল তাছাড়া তাকে নিয়ে ৪-৫ জন শিক্ষকের সম্মুখে যে কুরুচিপূর্ণ ভাষা প্রয়োগ করেছেন (যা উচ্চারণের অযোগ্য) তা প্রতিষ্ঠান বিরোধী ও চাকরিবিধি লঙ্ঘন হয়েছে।

তার পরিপ্রেক্ষিতে গত ২৪ সেপ্টেম্বর কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্তক্রমে আপনাকে দুইবার কারণ দর্শানো নোটিশ প্রদান করা হয়। উক্ত নোটিশে ৩০ সেপ্টেম্বর ও ৭ অক্টোবর তারিখের জবাব সন্তোষজনক নয়। গত ২০ অক্টোবর কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্তক্রমে ২৩ অক্টোবর থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো।

পত্রে আরও উল্লেখ করা হয়েছে, বরখাস্তকালীন বিদ্যালয়ে উপস্থিত থাকতে হবে। তবে বিদ্যালয়ের পাঠদান, অতিরিক্ত পাঠদানসহ কোনো কার্যক্রমে অংশগ্রহণ করা যাবে না।

অভিযুক্ত শিক্ষক হাফিজুর রহমান জানান, সাময়িক বরখাস্তের ব্যাপারে তিনি এখনো কোনো চিঠি পাননি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিদৌরা আক্তার জানান, স্কুলটির সভাপতি এমপি। তিনি আসলে সাময়িক বরখাস্তের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

উল্লেখ্য, এর আগে শিক্ষক হাফিজুর রহমান স্কুলের ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগে দুইবার সাময়িক বরখাস্ত হয়েছিলেন। সেই সময়ে তার অপরাধের জন্য ক্ষমা চেয়ে মুচলেকা দিয়ে রক্ষা পেয়েছিলেন। এছাড়াও তুচ্ছ বিষয়ে বেধড়কভাবে ১৬ ছাত্রীকে মারপিটে অভিযুক্ত শিক্ষক হাফিজুর রহমানের ঘটনা তদন্তে তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!