মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:১১ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে প্রগতি লেখক সংঘের কবি আড্ডা অনুষ্ঠিত গলাচিপায় নৌকা প্রতীকের প্রার্থী আহসানুল হক তুহিন পুনরায় নির্বাচিত খালেদা জিয়াকে স্লো পয়জনিং বিএনপির লোকেরাই করতে পারে : কাদের নৌকার বিপক্ষে একটা ভোট গেলে লাশ পড়বে ৫টা, ছাত্রলীগ নেতার হুমকি জয়পুরহাট-সহ উত্তরের জেলা গুলোতে জেঁকে বসেছে শীত ও ঘন কুয়াশা! নওগাঁয় ভোটের মাঠে চেয়ারম্যান পদে পঞ্চমুখী লড়াই  ডিমলা উপজেলার কৃষকরা ভুট্টা চাষে আগ্রহী  গলাচিপা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থনে কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের জনসংযোগ।  লক্ষ্মীপুরে বাবা চেয়ারম্যান, চার ভাইবোন হতে চান মেম্বার ‘মু‌জিব কোট খুইল্লা ও‌সিরে গুতাই‌ছি’
ঘোষণা :

পাবনার সাঁথিয়া ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ আহত ২০ জন

পাবনার সাঁথিয়া ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ আহত ২০ জন

পাবনা থেকে আলমগীর কবির পল্লবঃ- গতকাল সন্ধ্যায় পাবনা সাথিয়া থানাধীন সোনাতলা বাজারে নৌকা সমর্থক ও স্বতন্ত্র সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে ।

নৌকা প্রার্থী হারুন অর রশিদ  হাড়িয়া গণসংযোগ শেষে সোনাতলা বাজারে আনারস মার্কার নিবার্চনী অফিস ভাংচুর করে  চেয়ার-টেবিল ভাংচুর করে  নদীতে ফেলে দেয় ।

নৌকার চেয়ারম্যান প্রার্থী হারুন উপস্থিত থেকে দলবল সাথে নিয়ে স্বতন্ত্র প্রার্থী হাফিজ সমথর্কদের বাড়ী-ঘর,দোকান ভাংচুর করেছে ।

এতে আহত হন দুই পক্ষের প্রায় ২০ জন । এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে । নিরাপত্তাহীনতায় ভুগছেন বাজারের দোকানদার ও ব্যাবসায়ীরা।

মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে সাঁথিয়া থানার ভারপাপ্ত কর্মকর্তা আসিফ মোঃ সিদ্দিকুল ইসলাম বলেন খবর পাওয়ার সাথে সাথে সেখানে পুলিশ পাঠানো হয় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং দুই গুরুপের মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!