শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

সন্তানকে নিয়ে তৃতীয় বিয়ে করলেন নায়িকা পূজা

ফের বিয়ে করলেন টালিউডের জনপ্রিয় নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায়। কয়েকদিন আগেই ইনস্টাগ্রামে জানিয়েছিলেন শীঘ্রই বিয়ের পীড়িতে বসতে চলেছেন তিনি। এই ঘোষণার পরপরই একে একে তার মেহেদি সন্ধ্যা, সঙ্গীত, গায়ে হলুদের অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। মঙ্গলবার দেখা মিলল অভিনেত্রীর বিয়ের ছবি। তাতে গোলাপি শাড়ি এবং পাঞ্জাবিতে বিয়ের মালা পরিহিত, সদ্য বিবাহিত জুটিকে দেখে গেছে।

বুধবার সকালে পূজা ইনস্টাগ্রামে আরও দু’টি ছবি দিয়েছেন। বিবরণে লিখেছেন, ‘বিয়ের পরের সকাল। নিজেকে নতুন লাগছে।’ ছবিতে খোলাচুল, গাঢ় লাল সিঁদুরে সিঁথি আর গোলাপি শাড়িতে নতুন বউয়ের মতোই দেখাচ্ছিল তাকে। এ পর্যন্ত সব ঠিকই ছিল। এমনকি বিয়ের পোশাকে নায়িকার শিশুপুত্রের ছবিও ভক্তরা স্বাভাবিকভাবেই নিয়েছেন।

তবে গোলমাল বাঁধে ছবির ক্যাপশনে। ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে পুজা লিখেছেন, ‘নতুন করে বিয়ে করলাম। আবার। কুণাল বর্মা পতিদেব।’ আর এই ছবির বর্ণনা পড়ে ধন্দে পড়েছেন অনেকেই। প্রশ্ন এটাই যে, আবার বিয়ে কেন? কারণ নেটমাধ্যমের ছবির দৌলতে সবার জানা গত বছর দশেক ধরেই একসঙ্গে থাকেন পূজা এবং কুণাল। ২০২০ সালের মার্চে আইনত বিয়ে করেছেন। দু’জনের এক বছরের একটি সন্তানও আছে। নাম কৃষিভ।

তা হলে নায়িকা আরও একবার বিয়ে করলেন কেন! জবাব খুঁজতে গিয়ে ভক্তদের একাংশ মনে করছেন, এক বছর আট মাস আগে পূজা বিয়ে করেছিলেন আইনি প্রক্রিয়ায়। কিন্তু তখন সম্ভবত অতিমারি সংক্রান্ত কড়াকড়ির জন্যই সামাজিক অনুষ্ঠান হয়ে ওঠেনি। মঙ্গলবার আইনি বিয়েতে সেই সামাজিক স্বীকৃতির অভাব পূরণ হল। কুণাল অবশ্য পূজার দ্বিতীয় স্বামী। সেই হিসেবে সদ্যই সন্তান নিয়ে তৃতীয় বিয়েটা সেরে ফেললেন এই নায়িকা।

পূজার দ্বিতীয় এবং তৃতীয় বিয়ের পাত্র কুণালও পেশাদার অভিনেতা। হিন্দি ধারাবাহিক ‘তুঝ সঙ্গ প্রীত লাগাই সাজনা’য় একসঙ্গে কাজ করেছেন দুজন। পূজার প্রথম স্বামী অবশ্য অভিনয় জগতের কেউ ছিলেন না। নাম না জানা গেলেও তার পদবি জানা গেছে। কারণ ২০১৩ সালে বিচ্ছেদের পর পূজা বন্দ্যোপাধ্যায় হলেও তার আগে তার নাম ছিল পূজা বসু।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!