মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে প্রগতি লেখক সংঘের কবি আড্ডা অনুষ্ঠিত গলাচিপায় নৌকা প্রতীকের প্রার্থী আহসানুল হক তুহিন পুনরায় নির্বাচিত খালেদা জিয়াকে স্লো পয়জনিং বিএনপির লোকেরাই করতে পারে : কাদের নৌকার বিপক্ষে একটা ভোট গেলে লাশ পড়বে ৫টা, ছাত্রলীগ নেতার হুমকি জয়পুরহাট-সহ উত্তরের জেলা গুলোতে জেঁকে বসেছে শীত ও ঘন কুয়াশা! নওগাঁয় ভোটের মাঠে চেয়ারম্যান পদে পঞ্চমুখী লড়াই  ডিমলা উপজেলার কৃষকরা ভুট্টা চাষে আগ্রহী  গলাচিপা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থনে কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের জনসংযোগ।  লক্ষ্মীপুরে বাবা চেয়ারম্যান, চার ভাইবোন হতে চান মেম্বার ‘মু‌জিব কোট খুইল্লা ও‌সিরে গুতাই‌ছি’
ঘোষণা :

সাভারে ২ স্কুলছাত্রী ৮দিন ধরে নিখোঁজ

সাভারে ৮দিন ধরে নিখোঁজ কিশোরী দুই বান্ধবী। তারা স্থানীয় একটি স্কুলের ছাত্রী। তাদের বাসা একই ভবনের পাশাপাশি দুই ফ্ল্যাটে।

সাভার থানায় দেয়া লিখিত অভিযোগে তাদের একজনের মা জানান, গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুর ১২টার দিকে ছায়াবিথী এলাকার ভাড়া বাসা থেকে বান্ধবীর সঙ্গে ঘুরতে বের হয়। এরপর থেকে তাদের দুইজনের সন্ধান মেলেনি।

ওই নারীর অভিযোগ, স্থানীয় শরিফুল ইসলাম ওরফে জরিফুল নামে এক যুবক তার মেয়ে ও মেয়ের বান্ধবীকে অপহরণ করেছেন।

আরও পড়ুন::-সাভারে আওয়ামী লীগ নেতাকে হাতুড়ি পেটা

লিখিত অভিযোগে বলা হয়, ১১ নভেম্বর ওই নারীর মেয়ে ও মেয়ের বান্ধবি ঘুরতে বের হয়ে নিখোঁজ হয়। পরে এলাকার লোকজনের মাধ্যমে তিনি জানতে পারেন, আমতলা মোড় এলাকায় দুই কিশোরীকে শরিফুল ইসলাম ও আরও দুই থেকে তিনজন যুবক একটি প্রাইভেটকারে তুলে নিয়ে যান।

ওই নারীর বড় মেয়ে বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘শরিফুল নামে ছেলেটার সঙ্গে পাশের বাসার মেয়েটার প্রেমের সম্পর্ক ছিল। ওই দিন আমার বোনকে ওই মেয়ে বেড়াতে নিয়ে যায়। তখন শরিফুল তাদের দুইজনকেই অপহরণ করে। বোন নিখোঁজ হওয়ার পর থেকে আমার মা অসুস্থ হয়ে পড়েছে। যে ভাবেই হোক আমার বোনের সন্ধান চাই।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোমিনুল হক বাংলাদেশ প্রতিদিনকে বলেন, দুই কিশোরীর অপহরণের অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেফতারের পর রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এখনও দুই কিশোরীর সন্ধান মেলেনি।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!