মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে প্রগতি লেখক সংঘের কবি আড্ডা অনুষ্ঠিত গলাচিপায় নৌকা প্রতীকের প্রার্থী আহসানুল হক তুহিন পুনরায় নির্বাচিত খালেদা জিয়াকে স্লো পয়জনিং বিএনপির লোকেরাই করতে পারে : কাদের নৌকার বিপক্ষে একটা ভোট গেলে লাশ পড়বে ৫টা, ছাত্রলীগ নেতার হুমকি জয়পুরহাট-সহ উত্তরের জেলা গুলোতে জেঁকে বসেছে শীত ও ঘন কুয়াশা! নওগাঁয় ভোটের মাঠে চেয়ারম্যান পদে পঞ্চমুখী লড়াই  ডিমলা উপজেলার কৃষকরা ভুট্টা চাষে আগ্রহী  গলাচিপা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থনে কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের জনসংযোগ।  লক্ষ্মীপুরে বাবা চেয়ারম্যান, চার ভাইবোন হতে চান মেম্বার ‘মু‌জিব কোট খুইল্লা ও‌সিরে গুতাই‌ছি’
ঘোষণা :

বরগুনায় জাল টাকা ছাপানোর মেশিনসহ মা ও ছেলে আটক

বরগুনার বামনা ও পাথরঘাটা থানা পুলিশের যৌথ অভিযানে জাল টাকা ও টাকা ছাপানোর মেশিনসহ ২ জনকে আটক করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা সার্কেল তোফায়েল হোসেন সরকার।

শুক্রবার বেলা দেড়টার দিকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলো পাথরঘাটা উপজেলার বাবুল মিয়ার ছেলে মামুন (২৩) ও  তার স্ত্রী মিনারা বেগম (৩৮)।

স্থানীয় নুরুল আমিন জানান, উত্তর কাকচিড়া এলাকার একটি চায়ের দোকানে চা খাওয়ার পর মামুন ১ হাজার টাকার জাল নোট দিলে তা নিয়ে সন্দেহ হলে পাথরঘাটা ও বামনা পুলিশকে খবর দিলে তারা মামুনের কাছ থেকে তিন হাজার টাকার জাল নোট উদ্ধার করে।

Facebook 

অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল হোসেন সরকার জানান, মামুনকে জিজ্ঞাসাবাদ করলে পাথরঘাটার তার বাড়িতে জাল টাকা ছাপানোর মেশিন থাকার তথ্য দেয়।

এরপর পাথরঘাটা ও বামনা থানার যৌথ অভিযানে পাথরঘাটা উপজেলার নিজ লাঠিমারা ২ নং ওয়ার্ডের আবদুল খালেক খলিফার বসত ঘর থেকে জাল টাকা তৈরির মেশিন উদ্ধার করা হয়। এসময় আবদুল খালেকের তথ্য অনুযায়ী মামুনের মা মিনারা বেগমকে আটক করা হয়। আটককৃতদের বামনা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে তাদের বিরুদ্ধে বামনা থানায় মামলা দায়ের করা হয়েছে।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!