শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

৭নং বামনী ইউনিয়নে ৬ নং ওয়ার্ড আলোচনার শীর্ষে মেম্বার প্রার্থী শরীফ হোসেন।

৭নং বামনী ইউনিয়নে ৬ নং ওয়ার্ড আলোচনার শীর্ষে মেম্বার প্রার্থী শরীফ হোসেন।

কাউছার চৌধুরী , লক্ষ্মীপুর:- আগামী ২৮ শে নভেম্বর বামনী ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত ইউপি নির্বাচনকে ঘিরে ভোটারদের আলোচনাতে রয়েছে সমাজসেবক, গরিবের বন্ধু, পরউপকারী, লক্ষ্মীপুর জেলার রায়পুর থানাধীন ৭ নং ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে আকবর মিজিবাড়ি ওরফে ফকির বাড়ি মৃত হাজী মনু মিয়ার সন্তান মোঃ শরীফ হোসেন। পরিবর্তনশীল পৃথিবীতে, আমরা পরিবর্তনে বিশ্বাসী এ শ্লোগানকে সামনে রেখে শরীফ হোসেন ৬ নং ওয়ার্ড সাইচা গ্রামকে ডিজিটাল বাংলাদেশের ডিজিটাল ওয়ার্ড হিসেবে রূপান্তর করার লক্ষ্যে এবারে মেম্বার পদপ্রার্থী হয়েছে।

৬নং ওয়ার্ডের ভুক্তভোগী জনগণের কথা চিন্তা করে তিনি এই সিদ্ধান্ত গ্রহণ করেন। বিগত দিনে ফেলে রাখা অবহেলিত জনগণকে সাথে নিয়ে তিনি তাঁর নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

নিবার্চনে তরুন প্রজন্মের জনপ্রিয় মো: শরীফ হোসেন। তরুণ প্রজন্মের এবারের নতুন ভোট হবে আপেল মার্কায় এই প্রচার প্রচারনায় এগিয়ে রয়েছেন। প্রার্থী শরীফ হোসেন বলেন: আপেল মার্কায় ভোট দিয়ে অন্যায়ের প্রতিবাদ ও অধিকার আদায় করার সুযোগ দিন।

তিনি এলাকার গরিব দুঃখীদের পাসে থেকে বেড়ে উঠাছেন। এলাকার জনগণের দাবি তিনি সৎ,যোগ্য,সততা ও নৈতিকতার সমাজসেবক এক একজন মেম্বার পদপ্রার্থী।

গরীব, দুঃখী মানুষের পরম বন্ধু, মানবতার ফেরিওয়ালা, অন্যায়ের প্রতিবাদী, বিশিষ্ট সমাজ সেবক ও তরুন রাজনীতিবীদ ও সকলের সুপরিচিত মুখ। আগামী (২৮নভেম্বর) নিবার্চনকে ঘিরে আপেল মার্কার প্রার্থী সাইচা ওয়ার্ডের জনগণের মুখে মুখরিত পার্থী শরীফ হোসেন।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!