মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে প্রগতি লেখক সংঘের কবি আড্ডা অনুষ্ঠিত গলাচিপায় নৌকা প্রতীকের প্রার্থী আহসানুল হক তুহিন পুনরায় নির্বাচিত খালেদা জিয়াকে স্লো পয়জনিং বিএনপির লোকেরাই করতে পারে : কাদের নৌকার বিপক্ষে একটা ভোট গেলে লাশ পড়বে ৫টা, ছাত্রলীগ নেতার হুমকি জয়পুরহাট-সহ উত্তরের জেলা গুলোতে জেঁকে বসেছে শীত ও ঘন কুয়াশা! নওগাঁয় ভোটের মাঠে চেয়ারম্যান পদে পঞ্চমুখী লড়াই  ডিমলা উপজেলার কৃষকরা ভুট্টা চাষে আগ্রহী  গলাচিপা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থনে কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের জনসংযোগ।  লক্ষ্মীপুরে বাবা চেয়ারম্যান, চার ভাইবোন হতে চান মেম্বার ‘মু‌জিব কোট খুইল্লা ও‌সিরে গুতাই‌ছি’
ঘোষণা :

বরগুনায় যুগান্তর, ইত্তেফাক, নবচেতনা, বাংলাদেশ প্রতিদিনসহ প্রায় ৪০০ পত্রিকা গায়েব

বরগুনায় যুগান্তরসহ বিভিন্ন পত্রিকার গাইট গায়েব হওয়ার খবর পাওয়া গেছে। কে বা কারা রোববার বেলা ১১টায় পত্রিকা নিয়েছে সঠিক তথ্য পাওয়া না গেলেও বাসস্ট্যান্ডের সিসি ক্যামেরা ফুটেজে দেখা গেছে- একটি ভ্যানগাড়িতে একজন লোক পত্রিকা তুলে উত্তর দিক নিয়ে যাচ্ছে।

বরগুনার পত্রিকা এজেন্ট সোলায়মান জানান, প্রতিদিন বরিশাল থেকে বাসে বিভিন্ন পত্রিকা বরগুনায় আসে। বাস কখনো বেলা ১১টা বা বেলা ১২-১টায় আসে। বরগুনা বাসস্ট্যান্ডে বাচ্চুর দোকানের সামনে বাস কর্তৃপক্ষ আমাদের পত্রিকা নামিয়ে রাখে। সেখান থেকে আমরা পত্রিকা গ্রহণ করে বিভিন্ন অফিস-আদালতে দেই।

রোববার বেলা ১১টায় বরিশাল থেকে যুগান্তর, ইত্তেফাক, জনকণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, সমকাল, নয়া দিগন্ত, কালের কণ্ঠসহ প্রায় ৪০০ পত্রিকার গাইট বাচ্চুর দোকানের সামনে থেকে নিয়ে গেছে। সিসি ক্যামেরায় দেখা যায়- বেলা ১১টায় একটি ভ্যান বাচ্চুর দোকানের সামনে থামায়। ওই ভ্যানের চালক সাদা গেঞ্জি ও জিনসের প্যান্ট পরিহিত। পেছন থেকে ভদ্রলোকের মতো লাগে।

সিসি ক্যামেরায় দেখা যায়, ওই ভ্যানের পেছনে একটি ছালার বস্তা। সেই বস্তায় পত্রিকা ভরে ভ্যান টেনে উত্তর দিক নিয়ে যায়।

সোলায়মান আরও বলেন, মনে হচ্ছে ওই যুবক ভ্যান চালাতে পারে না। যদি গাড়ি চালাতে পারত তাহলে ভ্যান টেনে নিত না।

বরগুনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাচানুর রহমান ঝন্টু যুগান্তরকে বলেন, কেন পত্রিকা গায়েব হবে সেটি আমাদের খুঁজে বের করতে হবে। আমি জেনেছি বরগুনার এসপি সম্পর্কে যুগান্তরে একটি নিউজ ছাপা হয়েছে। সে কারণে পত্রিকা হয়ত গায়েব হতে পারে।

প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর সালেহ বলেন, কেন কী কারণে পত্রিকা উধাও হবে। কারা নিয়েছে আমাদের খুঁজে বের করে ব্যবস্থা নিতে হবে।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!