মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে প্রগতি লেখক সংঘের কবি আড্ডা অনুষ্ঠিত গলাচিপায় নৌকা প্রতীকের প্রার্থী আহসানুল হক তুহিন পুনরায় নির্বাচিত খালেদা জিয়াকে স্লো পয়জনিং বিএনপির লোকেরাই করতে পারে : কাদের নৌকার বিপক্ষে একটা ভোট গেলে লাশ পড়বে ৫টা, ছাত্রলীগ নেতার হুমকি জয়পুরহাট-সহ উত্তরের জেলা গুলোতে জেঁকে বসেছে শীত ও ঘন কুয়াশা! নওগাঁয় ভোটের মাঠে চেয়ারম্যান পদে পঞ্চমুখী লড়াই  ডিমলা উপজেলার কৃষকরা ভুট্টা চাষে আগ্রহী  গলাচিপা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থনে কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের জনসংযোগ।  লক্ষ্মীপুরে বাবা চেয়ারম্যান, চার ভাইবোন হতে চান মেম্বার ‘মু‌জিব কোট খুইল্লা ও‌সিরে গুতাই‌ছি’
ঘোষণা :

নরসিংদীতে নবনির্বাচিত চেয়ারম্যানসহ গ্রেফতার ২

নরসিংদীর রায়পুরার বাঁশগাড়িতে নির্বাচনী সহিংসতায় ৩ জন নিহতের ঘটনায় নবনির্বাচিত চেয়ারম্যান রাতুল হাসান জাকিরসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২টি বিদেশী ওয়ানশুটার গান, ৪ রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করা হয়েছে।

সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, রায়পুরার বালুয়াকান্দি এলাকার হাসান আলীর ছেলে ও রায়পুরার বাঁশগাড়ি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান রাতুল হাসান জাকির (৩২) ও বটতলী কান্দি এলাকার মোহাম্মদ আলীর ছেলে ফয়সাল আহমেদ সুমন (৩৫)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান জানিয়েছেন, নরসিংদীর রায়পুরার বাঁশগাড়িতে নির্বাচনী সহিংসতায় ৩ জন নিহতের ঘটনায় ১৯ নভেম্বর মামলা দায়ের করে নিহতের পরিবার। এরই ধারাবাহিকতায় অভিযানে নামে পুলিশ।রোববার দুপুরে ঢাকার আগারগাঁওয়ের নির্বাচন অফিসের ফটকের সামনে নবনির্বাচিত চেয়ারম্যান রাতুল হাসান জাকির ও তার সহযোগী ফয়সাল আহমেদ সুমন অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ আগারগাঁওয়ের নির্বাচন অফিস এলাকায় অভিযান চালায়। সেখান থেকে চেয়ারম্যান রাতুল হাসান জাকির ও তার সহযোগী ফয়সাল আহমেদ সুমনকে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান জানায়, চেয়ারম্যান রাতুল হাসান জাকিরের বিরুদ্ধে ৩টি হত্যা মামলাসহ সর্বমোট ২২টি মামলা রয়েছে এবং তার সহযোগী ফয়সাল আহমেদ সুমনের বিরুদ্ধেও ৩টি হত্যা মামলাসহ ৯টি মামলা রয়েছে।

গ্রেফতারের পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী রায়পুরা উপজেলার বাঁশগাড়ি এলাকার একটি বালুর মাঠে মাটির নিচ থেকে বস্তার ভেতরে থাকা ২টি ওয়ানশুটার গান, ৪ রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করা হয় বলে তিনি জানান।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!